০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


জয়পুরহাটে আ’লীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত ২ : আহত ২০

জয়পুরহাট
নিহত আফতাব সরকার ও রতন মোহন্ত - নয়া দিগন্ত

জয়পুরহাটের কালাই উপজেলার উদয়পুর ইউনিয়নের হাটপুকুর নামক স্থানে আ’লীগের দুই পক্ষের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ২০ জন।

গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যন মিনফুজুর রহমান মিলন ও উদয়পুর ইউনিয়নের চেয়ারম্যন ওয়াজেদ আলী দাদার সর্মথকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কালাই উপজেলার পুনট মোল্লা পাড়ার মৃত আব্দুস সামাদ সরদারের ছেলে আফতাব সরকার (৫৫) এবং মাইসা পাড়ার চারু মোহন্তের ছেলে রতন মোহন্ত (৪৮)।

জানা যায়, উপজেলা নির্বাচনের প্রার্থিতা নিয়ে মাত্রাই ইউনিয়নের চেয়ারম্যন শওকত হাবিব তালুকদার লজিককে সমর্থন দেয় ওয়াজেদ আলী। এর পর থেকেই লজিক-ওয়াজেদ ও মিলন গ্রুপের সৃষ্টি হয়। সেই থেকে ছোটখাটো মারামারি ও ধাওয়া পাল্টা ধাওয়া লেগেই থাকতো। শনিবার বিকালে মিলন গ্রুপের একজনকে তুলে নিয়ে গিয়ে মারপিটের ঘটনা ঘটে। তার কিছুক্ষণ পরেই মিলন গ্রুপের লোকজন পুনট থেকে সংঘবদ্ধ হয়ে মোসলেমগঞ্জ বাজারের দিকে আসতে থাকলে পথিমধ্যে হাটপুকুর নামক স্থানে এ সংঘর্ষ ঘটে।

কালাই থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ খান জানান, গত ১০ মার্চ প্রথম ধাপে উপজেলা নির্বাচনে জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মিনফুজুর রহমান মিলন নৌকা প্রতীকে জয়লাভ করেন। এরপর থেকেই উদয়পুর ইউনিয়নের চেয়ারম্যান ওয়াজেদ আলী দাদার নেতাকর্মীদের সাথে মিলনের নেতাকর্মীদের মধ্যে নির্বাচন-পূর্ববর্তী বিরোধের জের ধরে প্রায় সময়ই বাগি¦তন্ডা লেগেই থাকতো।

এরই ধারাবাহিকতায় গতকাল শনিবার রাতে দুই পক্ষের কর্মী-সমর্থকদের সংঘর্ষে নবনির্বাচিত চেয়ারম্যান মিলন গ্রুপের দুজন নিহত ও অন্তত ২০ জন আহত হয়। আহতদের কালাই, জয়পুরহাট ও বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শতাধিক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনায় নিহতদের পরিবারে শোকের মাতম চলছে। মোসলেমগঞ্জ বাজারে থমথমে অবস্থা বিরাজ করছে।


আরো সংবাদ



premium cement
রোহিঙ্গা প্রত্যাবাসনে যুক্তরাজ্যের সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী ভিসা জটিলতায় আয়ারল্যান্ড সিরিজে অনিশ্চিত আমিরের জামালপুরে অ্যাজেন্টদের মারধরের অভিযোগ, আহত ৩ ট্রাম্পের সাথে যা ঘটেছিল পর্ন তারকা স্টর্মির মধ্য বয়স থেকে যে অভ্যাসগুলো আপনার আয়ু বাড়াবে শাল্লায় ২ চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষ, কারাগারে ৪ পররাষ্ট্রমন্ত্রীর সাথে যুক্তরাজ্যের এফসিডিও'র ইন্দো-প্যাসিফিক প্রতিমন্ত্রীর সাক্ষাৎ রাফায় ইসরাইলকে আন্তর্জাতিক আইন মেনে চলতে হবে : রাশিয়া মিরসরাইয়ে জাল ভোট, ৩ নির্বাচনী কর্মকর্তা আটক উপজেলা নির্বাচনের কেন্দ্রগুলো খাঁ খাঁ করছে : মেজর হাফিজ হজযাত্রীদের জীবন আল্লাহর রাস্তায় উজাড় করে দিতে হবে : জামায়াত আমির

সকল