২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ ১

ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ ১ - নয়া দিগন্ত

নাটোর শহরের বড়গাছা এলাকায় অভ্যন্তরীণ কোন্দলে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে শাহরিয়ার হোসেন রিয়ন নামে এক ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছে। এসময় গুরুত্বর আহত হয়েছে জেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান জেমস ও এক ছাত্রলীগ কর্মী রুবেল। শাহরিয়ার হোসেন রিয়নকে স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত জেমস ও রুবেলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুর পৌঁনে তিনটার দিকে বড়গাছা এলাকায় এই ঘটনা ঘটে। গুলিবিদ্ধ শাহরিয়ার হোসেন রিয়ন নবাব সিরাজ উদ দ্দৌলা সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক (বহিস্কার)।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফরিদুল ইসলাম ও স্থানীয়রা জানান, নাটোর জেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান জেমস ও নবাব সিরাজ-উদ-দৌলা সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক (বহিস্কার) শাহরিয়ার হোসেন রিয়নের মধ্যে দীর্ঘ দিন ধরেই বিরোধ চলে আসছিলো।

এ নিয়ে তাদের মধ্যে পূর্বেও বেশ কয়েকবার ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এরই জের ধরেই মঙ্গলবার দুপুরে বড়গাছা এলাকায় জেমস ও রিয়ন গ্রুপের সদস্যরা সামনা সামনি হলে দুই গ্রুপই সংঘর্ষে জড়িয়ে পরে। এ সময় তাদের মধ্যে কয়েক রাউন্ড গুলি বর্ষনের ঘটনাও ঘটে। এতে শাহরিয়ার হোসেন রিয়ন গুলিবিদ্ধ হয়। আহত হয় জেলা ছাত্রলীগের সভাপতি জেমস ও এক ছাত্রলীগ কর্মি রুবেল আহমেদ।

আহতদের মধ্যে রিয়নকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। আহত জেমস ও রুবেলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশের দাবী আহতরা সকলেই আশংকামুক্ত রয়েছে।


আরো সংবাদ



premium cement