২৩ জানুয়ারি ২০১৯

মান্দায় মাইক্রোবাস চাপায় সাইকেল আরোহী নিহত

-

নওগাঁর মান্দায় ঘাতক মাইক্রোবাসের চাপায় সাইকেল আরোহী মমতাজ হোসেন ওরফে মন্টু (৪৮) নামে একজন নিহত হয়েছেন। নিহত মমতাজ হোসেন ওরফে মন্টু উপজেলার কালিকাপুর ইউপি’র বড়মল্লুক গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে। গতকাল শনিবার বেলা সোয়া ১১টায় নওগাঁ-রাজশাহী মহাসড়কের উপজেলার সাহাপুর মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় নিহতের পরিবার ও এলাকায় শোকের মাতম বইছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, নিজ বাড়ি থেকে সাইকেল যোগে ব্যক্তিগত কাজে যাবার সময় পথ্যিমধ্যে উল্লেখিত স্থানে পৌঁছলে একটি দ্রুতগামী মাইক্রোবাস সাইকেল আরোহী মন্টুকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মর্মান্তিকভাবে নিহত হন। তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মান্দা থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত পরিবারের পক্ষে ছেলে বাদি হয়ে মামলা করেছেন। তবে চিকিৎসক মৃত ঘোষণা করায় লাশ ময়না তদন্ত না করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক মাইক্রোবাস থানা হেফাজতে নেয়া হয়েছে।


আরো সংবাদ

পল্টনে পুলিশের ওপর হামলা : ছাত্রলীগ নেতাসহ আটক ১৭ আফরোজা আব্বাসের ব্যাংক হিসাব জব্দ সংরক্ষিত নারী আসনের বৈধতা নিয়ে রিট নবম ওয়েজবোর্ডের সুপারিশ পর্যালোচনার আগে সাংবাদিক নেতাদের সাথে তথ্যমন্ত্রীর বৈঠক বিশ্ব ইজতেমা নিয়ে রিটের পরবর্তী শুনানি ২৭ জানুয়ারি খাদ্যে ভেজাল দেয়ায় ৭ জনকে কারাদণ্ড সোনারগাঁওয়ে দূষণের প্রতিবাদে মিছিলে হামলা, আহত ১০ গাজীপুরে সালাহ উদ্দিন সরকারসহ বিএনপির ৫ নেতা কারাগারে ঢাকা-সিডনিতে ২৪ ফ্যাট-বাড়ির মালিক আবজালের সম্পদ জব্দের নির্দেশ ফুটবলার সালাউদ্দিনকে মাদক দিয়ে ফাঁসানো সেই এসআই প্রত্যাহার মোসাদ্দেক আলী দম্পতির বিরুদ্ধে দুদকের চার্জশিট অনুমোদন

সকল