০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


বগুড়ায় চকলেটের লোভ দেখিয়ে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষনের চেষ্টা

-

বগুড়ার ধুনটে চকলেটের লোভ দেখিয়ে শারীরিক প্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষনের চেষ্টা করেছে আনারুল ইসলাম (৩৫) নামের এক বখাটে যুবক। এঘটনায় মঙ্গলবার সকালে ওই কিশোরীর মা বাদী হয়ে বখাটে যুবক ও তার স্ত্রী শাহিদা খাতুনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

মামলা ও স্থানীয়সূত্রে জানাগেছে, ধুনট পৌর এলাকার পশ্চিম ভরনশাহী গ্রামের জনৈক এক ব্যক্তির শারীরিক প্রতিবন্ধি কিশোরী মেয়ে সোমবার সকাল ৯টায় বাড়ীর আঙ্গিনায় সহপাঠিদের সাথে খেলাধুলা করছিল। এসময় প্রতিবেশি ইসহাক ভূইয়ার ছেলে আনারুল ইসলাম সু-কৌশলে ওই প্রতিবন্ধী কিশোরীকে চকলেটের লোভ দেখিয়ে তার শয়নঘরে নিয়ে যায়। এক পর্যায়ে সে তার স্ত্রী শাহিদা খাতুনের সহযোগিতায় ঘরের দরজা বন্ধ করে ওই কিশোরীকে ধর্ষনের চেষ্টা চালায়। পরে ওই কিশোরীর চিৎকার শুনে তার মা ঘরের দরজা ভেঙ্গে মেয়েকে উদ্ধার করে। এসময় বখাটে আনারুল ও তার স্ত্রী শাহিদা দৌড়ে বাড়ী থেকে পালিয়ে যায়।

মামলার তদন্ত কর্মকর্তা ধুনট থানার এসআই শফিকুল জানান, প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষনের চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে এবং আসামীদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল