২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

জলাবদ্ধতা নিরসনে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করা হবে : মিলন

-

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, জনগণের ভোটে নির্বাচিত হলে সিটি উন্নয়নে ২০ বছরের মহাপরিকল্পনা গ্রহণ করবো। জলাবদ্ধতা নিরসনে কার্য়করী পদক্ষেপ গ্রহণ করা হবে। উন্নয়ন কাজের জন্য রাস্তা খোঁড়ার প্রয়োজন হলে সকল বিভাগের সমস্ত কর্ম পদ্ধতি গ্রহণ করা হবে।

তিনি বলেন, নগরীর ভোটারদের মাঝে ৯০ শতাংশ ভাড়াটিয়া। ভাড়াটিয়াদের স্বার্থ রক্ষা করবো। গণপরিবহণ উন্নত ও পর্যাপ্ত পার্কিংয়ের ব্যবস্থা করবো। তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, আপনারা আমাকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে নগরবাসীর সেবা করার সুযোগ করে দিন। আমি আপনাদের সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজমুক্ত ঢাকা উপহার দিবো ইনশাল্লাহ।

হাজী মিলন আজ বুধবার সকালে পুরান ঢাকার আমলীগোলা থেকে শুরু করে দিনব্যাপী রহমতগঞ্জ, চকমোগলতলী, শহীদনগর, কিল্লার মোড়, মিডফোর্ট, ইসলামবাগ, দেবী দাস রোড, পোস্তা, চুড়ি হাট্টা, এরশাদ কলোনী, বৌবাজার, নলগোলা, বদ্দপাড়া, ছোট কাটারা, বড় কাটারা, কাজী রিয়াজউদ্দিন রোডে লাঙ্গলে ভোট চেয়ে গণসংযোগকালে বেশকয়েকটি পথসভায় বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

প্রচারণাকালে বরাবরের মত আজও মিলনের সাথে কোনো কেন্দ্রীয় বা মহানগর নেতাকে দেখা যায়নি। এসময় হাজী মিলনের দুই ছেলে রাকিব উদ্দিন আবির, সাকিব উদ্দিন শিফানসহ স্থানীয় জাপা নেতা সাবের হোসেন, কামাল হোসেন, রাহাদ ইসলাম, লিটন আহমেদ, সাকিল আহমেদসহ বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। 


আরো সংবাদ



premium cement