১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


স্লোগান দিয়ে ভোট চাইলেন ইশরাক

স্লোগান দিয়ে ভোট চাইলেন ইশরাক - ছবি : সংগৃহীত

নেতাকর্মীদের সাথে স্লোগান দিয়ে ভোট চাইলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। বুধবার নির্বাচনী প্রচারণার ১৩ তম দিনে তাকে রাজধানীর পুরান ঢাকার লালবাগ এলাকায় নেতাকর্মীদের সাথে স্লোগান দিয়ে ভোট চাইতে দেখা যায়। বুধবার নির্বাচনী প্রচারণার ১৩ তম দিনের গণসংযোগের আনুষ্ঠানিক সমাপ্তি ঘোষণা শেষে একটি কালো খোলা জিপে দাঁড়িয়ে তাকে ‘ধান লাগা নৌকা ডোবা’, ‘নৌকা ডুবা ধান লাগা’ স্লোগান দিতে দেখা যায়। এ সময় তার সাথে থাকা হাজার হাজার বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের স্লোগানে পুরো এলাকা মুখরিত হয়ে উঠে।

এর আগে দিনের সর্বশেষ সংক্ষিপ্ত পথসভায় ইশরাক বলেন, আমি একজন গেরিলা মুক্তিযোদ্ধার সন্তান, ঢাকার সন্তান। আমাকে বাধা দেয়ার মত স্পর্ধা কারো নেই। আমি কাউকে পরোয়া না। এই ঢাকায় আমাকে ভয় দেখানোর মত কোনো বাপের বেটা নাই। ঢাকাবাসির জন্য যা কিছু করা দরকার মেয়র হয়ে আমি তা সব করব। এবং আমাদের দেশ নেত্রী খালেদা জিয়াকে অন্যায়ভাবে আটকে রাখা হয়েছে, উনাকেও আমি মুক্ত করব। তিনি আরো বলেন, এখানে প্রিয় এলাকাবাসি আপনারা সবাই রয়েছেন। আমি আপনাদের জানাতে চাই, ঢাকা কিন্তু বাংলাদেশকে নেতৃত্ব দেয়, ঢাকা হল কেন্দ্রবিন্দু। আর পুরান ঢাকা হল ঢাকার মূল। আপনারা জানেন আজকে একটা অপঃশাসন, দুঃশাসন, একটা স্বৈরাচারী সরকার আমাদের সকল নাগরিক অধিকার কেড়ে নিয়েছে। আগামী পহেলা ফেব্রুয়ারি একটা সূবর্ণ সুযোগ এসেছে আমাদের এই স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে দাড়াতে হবে। তিনি বলেন, ভোট দেয়া আপনাদের অধিকার। আপনারা কোন ভয় ভীতি মানবেন না। যারা ভয় ভীতি দেখাচ্ছে তাদেরকে পাত্তা দিবেন না। বেইল দিবেন না।

ইশরাক বলেন, এই শহর, এই দেশ, এই রাষ্ট্রের মালিক জনগণ। জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্যই কিন্তু ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের মাধ্যমে পাকিস্থান ভেঙ্গে বাংলাদেশ হয়েছিল।

ইশরাক বলেন, ধানের শীষের পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে এই সরকার কিন্তু ভীত। গণজাগরনকে তারা ভয় পায়। কারন তারা বিনা ভোট ক্ষমতায় এসেছে। তো আপনারা অবশ্যই ভোট কেন্দ্রে যাবেন। কোন ভয় ভীতি মানবেন না। পহেলা ফেব্রুয়ারি আমরা অবশ্যই জয় লাভ করব এবং খালেদা জিয়াকে মুক্তির মাধ্যমে জনগণের অধিকার ফিরিয়ে দিব।

আগামীকাল সকাল ৯ টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে গণসংযোগ এর মাধ্যমে ১৪ তম দিনের নির্বাচনী প্রচারণা শুরু করবেন বিএনপির এই মেয়র প্রার্থী।


আরো সংবাদ



premium cement
এক বছর পর দাউদকান্দিতে ড. মোশাররফ গোপালগঞ্জ বশেমুরবিপ্রবিতে সুষ্ঠুভাবে গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন রাজধানীতে আ’লীগের শান্তি সমাবেশ আজ কুয়াকাটা সৈকতে সনাতন ধর্মাবলম্বীদের সমুদ্রস্নান সরকারি হাসপাতালে অবৈধ ক্যান্টিন ও ওষুধের দোকান বন্ধের নির্দেশ ভোটের অধিকার কেড়ে নিয়ে আ’লীগ জনগণকে নাগরিক হিসেবে বাতিল করেছে : জোনায়েদ সাকি ইবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা টঙ্গী পর্যন্ত বর্ধিত হচ্ছে মেট্রোরেলের লাইন মালয়েশিয়ায় বিএমইটি কার্ডের নামে প্রতারণার ফাঁদ : সতর্ক করল দূতাবাস ফিলিস্তিনে হামলার প্রতিবাদে নারায়ণগঞ্জে খেলাফত মজলিসের বিক্ষোভ মিছিল আল মাহমুদপুত্র মীর তারিকের ইন্তেকাল

সকল