২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সরকার সর্বাত্বকভাবে ডেঙ্গু মোকাবেলায় কাজ করছে : এলজিআরডি মন্ত্রী

সরকার সর্বাত্বকভাবে ডেঙ্গু মোকাবেলায় কাজ করছে : এলজিআরডি মন্ত্রী - নয়া দিগন্ত

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, বাংলাদেশ সরকার সর্বাত্বকভাবে ডেঙ্গু মোকাবেলায় কাজ করছে। আজ ছুটির দিনেও আমরা সকলে কাজ করছি। তিনি বলেন, ডেঙ্গু প্রতিরোধে আমাদের সারা বছর কাজ করতে হবে। সরকারের পাশাপাশি নাগরিকরা যদি তাদের বাসা ও আশেপাশের পরিবেশ পরিস্কার পরিচ্ছন্ন রাখার উদ্যোগ নেন তাহলেই ডেঙ্গুর প্রকোপ কমে আসবে।

শুক্রবার রাজধানীর মোহাম্মদপুর টাউন হল সংলগ্ন এলাকায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের এডিস মশা নিধন ও পরিচ্ছন্নতা কর্মসূচিতে অংশগ্রহণ শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

এর আগে মন্ত্রী ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলামকে সঙ্গে নিয়ে বিভিন্ন অলিগলি, দোকানপাট, বসতবাড়ির আঙ্গিনা ও ছাদ পরিদর্শন, মানুষের মাঝে লিফলেট বিতরণ এবং সিটি করপোরেশনের মাঠ পর্যায়ের কার্যক্রম পরিদর্শন করেন। সেখানে মন্ত্রী ও মেয়রের উপস্থিতিতে ঢাকা উত্তর সিটি করপোরেশন কর্তৃক আমদানীকৃত নতুন কীটনাশক ম্যালাথিয়ন ও অন্যান্য যন্ত্রপাতির ব্যবহার আনুষ্ঠানিকভাবে শুরু করা হয়।

এসময় ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম ছাড়াও স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব মাহবুব হোসেন, যুগ্মসচিব সোহরাব হোসেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা, সচিব, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর প্রমুখ উপস্থিত ছিলেন। 


আরো সংবাদ



premium cement