২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


রাজধানী থে‌কে অ‌বৈধ যান অপসারণ হ‌চ্ছে : ওবায়দুল কাদের

- ফাইল ছবি

রাজধানী থে‌কে অ‌বৈধসব ছোট যান দু’মা‌সের ম‌ধ্যে অপসার‌ণের উ‌দ্যোগ নেয়া হ‌য়ে‌ছে ব‌লে জা‌নি‌য়ে‌ছেন সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের।

বুধবার দুপু‌রে ঢাকা দ‌ক্ষিণ সি‌টি ক‌র্পোরেশনের সভাক‌ক্ষে‌ আয়ো‌জিত ঢাকা প‌রিবহন সমন্বয় কতৃর্পক্ষ প‌রিচালনা পর্ষদ এর ১২তম সভায় সভাপ‌তির বক্ত‌ব্যে সড়ক প‌রিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের এসব কথা ব‌লেন।

তি‌নি ব‌লেন, পাশ্ববর্তী জেলাগু‌লো‌ থে‌কে যা‌তে ছোট যানগু‌লো প্র‌বেশ না ক‌রে সে ব্যবস্থা করা হ‌চ্ছে।

মন্ত্রী ব‌লেন, রাজধানীর প্রধান স‌ড়‌কে যেসব স্থা‌নে অ‌বৈধ পা‌র্কিং করা হয় সেসব স্থান মুক্ত করা হ‌বে। আগামী দ ‘মা‌সের ম‌ধ্যে আমরা বিদ্যমান সমস্যাগু‌লো সমাধা‌নের চেষ্টা কর‌বো।

যানজটসহ রাজধানীর অন্যান্য সমস্যাগু‌লো সমাধা‌নের জন্য ঢাকা দ‌ক্ষিণ সি‌টি ক‌র্পোরেশ‌নের মেয়র সাঈদ খোকন‌কে প্রধান ক‌রে ক‌মি‌টি করা হ‌য়ে‌ছে। একইভা‌বে নারায়নগ‌ঞ্জেও ‌ক‌মি‌টি করা হ‌বে।

আমরা ম‌নে ক‌রি সং‌শ্লিষ্ট কর্তৃপক্ষ আন্ত‌রিক হ‌লে সমস্যাগু‌লো সমাধান সম্ভব।


আরো সংবাদ



premium cement
মুরাদনগরে গৃহবধূকে গলা কেটে হত্যার অভিযোগ তীব্র তাপদাহে ব্যাহত হচ্ছে স্বাভাবিক জীবনযাত্রা, পুড়ছে ক্ষেতের ফসল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা গাজায় গণহত্যা বন্ধের আহ্বান জানালো উত্তর আয়ারল্যান্ডের ফার্স্ট মিনিস্টার হোসেনপুরে চাঞ্চল্যকর সবুজ মিয়ার হত্যায় ভাতিজা গ্রেফতার দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় সীমান্তে গুলির শব্দ নেই, তবুও আতঙ্কে স্থানীয়রা রাঙ্গাবালীর খালে পাওয়া টর্পেডো উদ্ধার করেছে নৌ-বাহিনী লক্ষ্মীপুরে বিজয়ী ও পরাজিত উভয় চেয়ারম্যান প্রার্থী আটক ৩৪ বছরেও মুছেনি ভয়াল ২৯ এপ্রিলের দুঃসহ স্মৃতি যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড

সকল