২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`
নির্বাচনী গণসংযোগে জাগপা

নির্বাচনী লেভেল প্লেয়িং ফিল্ড লণ্ড ভণ্ড

নির্বাচনী লেভেল প্লেয়িং ফিল্ড লণ্ড ভণ্ড - সংগৃহীত

ঘরে ঘরে সরকারের গুম-খুন, নারী ধর্ষণ ও দুর্নীতির চিত্র তুলে ধরার আহ্বান জানিয়ে জাগপা’র কেন্দ্রীয় সহ সভাপতি ও চট্টগ্রাম মহানগর সভাপতি আবু মোজাফফর মো. আনাছ বলেছেন, লেভেল প্লেয়িং ফিল্ডের নামে আওয়ামী সমর্থকদের নারকীয় তা-বে ল-ভ- হচ্ছে নির্বাচনের পরিবেশ। হামলা-মামলা ও হুমকি দিয়ে জনগণকে এবার রোখা যাবে না। মজলুমের বিজয়ের অপেক্ষায় বাংলাদেশ।

বৃহস্পতিবার চট্টগ্রাম ছোট পোল আগ্রাবাদ সিডিএ বড় পোল আবাসিক এলাকায় ২০ দলীয় জোট মনোনীত প্রার্থী আমির খসরু মাহমুদের ধানের শীষ প্রতীকের গণসংযোগকালে তিনি এ কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন জাগপা’র চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক মো. হেলাল, জাগপা’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও চট্টগ্রাম মহিলা জাগপা’র সভানেত্রী তানিয়া আক্তার রূপা, সাধারণ সম্পাদিকা কামরুন্নাহার মনি, সাংগঠনিক সম্পাদিকা সায়েরা খাতুন শিউলী, প্রচার সম্পাদক তাহেরা আক্তার সীমা, যুব জাগপা’র সদস্য সচিব মো. রাসেল, জাগপা ছাত্রলীগ সহ সভাপতি তাইজুল ইসলাম, জাগপা মজদুর লীগের আহ্বায়ক হক সাহেব প্রমুখ।

আনাছ বলেন, খালেদা জিয়াকে মাইনাস করে জালিমশাহী নির্বাচনের যে খেলা খেলছেন তার জবাব জনগণ ব্যালটের মাধ্যমেই দেবে ইনশাআল্লাহ। তিনি অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দেয়ার দাবি জানান। । 


আরো সংবাদ



premium cement