০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


ভোটের পরিবেশ নষ্ট করছে সরকার : ইসিতে ফখরুল

-

ভোটের পরিবেশ নষ্ট করছে সরকার নিজেই। নির্বাচন কমিশনের (ইসি) সাথে জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠক শুরুর আগে আজ দুপুরে ইসিতে সাংবাদিকদের এ কথা বলেন ঐক্যফ্রন্টের মুখপাত্র বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

নয়া পল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশি হামলার তীব্র নিন্দা করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলেছেন, এর মাধ্যমে সরকার ভোটের সুষ্ঠু পরিবেশ নষ্ট করছে।

তিনি জানান, সরকার বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা করে নির্বাচনী পরিবেশ নষ্ট করছে। এ ধরনের পরিস্থিতি না ঘটানোর আহ্বান জানান জাতীয় ঐক্যফ্রন্টের এ মুখপাত্র। তিনি বলেন, দুর্ভাগ্যজনক ভাবে বিএনপি নেতাকর্মীদের আইন শৃঙ্খলাবাহিনী তাদের ওপর হামলা চালিয়েছে। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি। এ ধরনের পরিস্থিতি করে সরকার নির্বাচনী পরিবেশ নষ্ট করছে। ভোটের অনুকূল পরিবেশ ফিরিয়ে আনার জন্য আহ্বান জানাই।


আরো সংবাদ



premium cement
চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর সিদ্ধান্ত প্রধানমন্ত্রীর ওপর : মন্ত্রী রোহিঙ্গা গণহত্যা মামলায় ওআইসি’র সহযোগিতা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী টর্চার সেলে শিশু-বৃদ্ধদের পেটাতেন মিল্টন : হারুন গাজা ত্যাগ করবে না ইউএনআরডব্লিউএ শৈলকুপায় সাংবাদিক মফিজুলের ওপর হামলা : প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন বিএনপির ভাবনায় ক্লান্ত ওবায়দুল কাদের : রিজভী অনলাইন জুয়ায় ২০ লাখ টাকা হেরে যুবকের আত্মহত্যা আল-জাজিরার অফিসে ইসরাইলি পুলিশের হানা মালয়েশিয়ায় কাল বৃহত্তম আন্তর্জাতিক ধর্মীয় সম্মেলন রাস্তা প্রশস্ত করতে কাটা হবে ৮৫৬টি গাছ সম্পদ অর্জনে এমপিদের পেছনে ফেলেছেন চেয়ারম্যানরা : টিআইবি

সকল