৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


মৃত্যুর আগে দেশে একটি সুস্থ সরকার দেখে যেতে চাই : অলি আহমদ

-

দমৃত্যুর আগে দেশে একটি সুস্থ সরকার দেখে যেতে চাই। ভোটবিহীন সরকার জনগইের ন্যায়বিচার কেঢ়ে নিয়েছে। সুশাসনের বদলে দুঃশাসন চালিয়েছে।' শনিবার সন্ধ্যায় ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে রাজনৈতিক নেতাকর্মী ও এলাকাবাসীর সম্মানে স্থানীয় এলডিপি কর্তৃক আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে বাংলাদেশ লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, একটি তুচ্ছ মিথ্যা বনোয়াট মামলায় খালেদা জিয়াকে সাজা দেওয়ার নামে কারাগারে আটকে রেখে শারীরিক ও মানসিক নির্যাতন করা হচ্ছে। আরো কয়েকটি মিথ্যা মামলায় আটক দেখানো হয়েছে।

এলডিপি সভাপতি বলেন, বেগম খালেদা জিয়া একজন সফল রাষ্ট্রনায়কের স্ত্রী, সাবেক প্রধানমন্ত্রী, সাবেক বিরোধী দলীয় নেত্রী ও সাবেক সেনাপ্রধানের স্ত্রী। এতোগুলো মর্যাদার অধিকারী হলেও তুচ্ছ অজুহাতে তাকে আটক রাখা হয়েছে। তিনি সরকারের উদ্দেশে বলেন, খালেদা জিয়াকে মুক্তি দিন। খালেদা জিয়াকে ছাড়া ২০ দল নির্বাচনে যাবে না। আর কোনো নির্বাচন করতে দেয়া হবে না বলেও তিনি হুশিয়ারি উচ্চারণ করেন।

দেশব্যাপী মাদকবিরোধী অভিযান ও কথিত বন্দুকযুদ্ধে নিহত হওয়ার ঘটনায় অলি আহমদ বলেন, আমরাও মাদকবিরোধী। আমরাও চাই মাদক গোড়া থেকে উৎপাটন হোক। যারা মাদকে অর্থ বিনিয়োগ করে বাণিজ্যে চালিয়ে যাচ্ছে এদের ব্যাপারে সরকারের কোনো মাথাব্যাথা নেই। মাদক বহনকারী কিছু গরীব মানুষকে বন্দুকযুদ্ধের নামে হত্যা করা হচ্ছে। কারণ এদেরকে মেরে ফেললে মাদকের মূল হোতাদের বিষয়ে কোনো তথ্য পাওয়া যাবে না। ফলে এরা বেঁচে যাবে। মাদকের ব্যবসার সাথে জড়িত এদের অনেকের বাড়ি চট্টগ্রামে। এরা সারাদেশে মাদক ছড়িয়ে দিচ্ছে। কিন্তু এদের কিছুই হচ্ছে না।

সরকারকে উদ্দেশে করে তিনি বলেন, রমজানের দিন নিরপরাধ লোকদের আর হত্যা করবেন না। এদের আর্তচিৎকারে আল্লার আরশ কেঁপে উঠছে। দুনিয়াতে পার পেয়ে গেলেও পরকালে আল্লাহর বিচার থেকে রক্ষা পাবেন না।

সম্প্রতি খুলনার সিটি নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, কোনো দাঙ্গা হয়নি, রক্তপাত হয়নি। এক অনন্য অভিনব কায়দায় সেখানে নির্বাচন হয়েছে। তাদের পছন্দের প্রার্থীকে বিজয়ী করতে পুলিশের তত্ত্বাবধানে নির্বাচন হয়েছে। পুলিশের উপস্থিতিতে প্রকাশ্যে ব্যালটে সিল মারা হয়েছে। অন্যান্য প্রার্থীর এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়া হয়েছে। এসব করে আর লাভ নেই। ভবিষ্যতে এদেশের জনগণ এমন নির্বাচন আর করতে দিবে না।

উপজেলার লক্ষ্মীগঞ্জ বাজারে ইউনিয়ন পরিষদের মাঠে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে এলডিপির আহ্বায়ক শফিকুল ইসলাম মিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, এলডিপির মহাসচিব ডা. রেদোয়ান সিদ্দিকী, সাবেক স্থানীয় সংসদ সদস্য শাহ নুরুল কবির শাহীন, ডেমোক্রেটিক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মনি, এলডিপির সাংগঠনিক সম্পাদক এম এ বাশার, এলডিপির প্রেসিডিয়াম মেম্বার ও সাবেক সংসদ সদস্য আব্দুল গণি প্রমুখ।


আরো সংবাদ



premium cement