০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


‘আল্লাহ এই দিনগুলো অমলিন রাখো, চিরবহাল রাখো’

নালিতাবাড়ীর তারাকান্দি গ্রামে এক নির্বাচনী পথসভায় বক্তব্য দিচ্ছেন মতিয়া চৌধুরী - ছবি: নয়া দিগন্ত

দলের চেয়ারম্যান জেলে ও কো-চেয়ারম্যান দেশের বাইরে। তাই বিএনপি’র মাথা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও শেরপুর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বেগম মতিয়া চৌধুরী।

তিনি আরো বলেন, খালেদা জিয়া তো জেলেই। তারেক রহমান তো মুচলেকা দিয়ে গেছে যে, দেশে আসবে না। চেয়ারম্যানও জেলে, কো-চেয়ারম্যানও বাইরে। তো বিএনপি’র মাথা কোথায়? চেয়ারম্যান ছাড়া পার্টি হয়? হয় না। এখন আওতা পুলা (পালক ছেলে) হিসেবে ড. কামালকে নিয়েছে।

রোববার সন্ধ্যায় তিনি তার নির্বাচনী এলাকা নালিতাবাড়ী’র নিম্নাঞ্চল তারাকান্দি গ্রামে এক নির্বাচনী পথসভায় বক্তব্য দানকালে এ মন্তব্য করেন।

এসময় তিনি উপস্থিত ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি যেমন আপনাদের ভোট নিয়েছি, তেমনি আপনাদের সুযোগ-সুবিধা দেখতে চেষ্টা করেছি। এই এলাকাকে সাজাতে চেষ্টা করেছি।

এসময় তিনি আল্লাহর কাছে প্রার্থনা করে বলেন, আল্লাহ এই দিনগুলো অমলিন রাখো, চিরবহাল রাখো- এটা দেখেই যেন আমি চোখ বুঝতে পারি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা আবুল কাশেম এর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক ফজলুল হক, সাবেক সভাপতি আব্দুল হালিম উকিল, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি শওকত সাঈদসহ দলীয় নেতাকর্মী এবং নারী ও পুরুষ ভোটার উপস্থিত ছিলেন।

 

 


আরো সংবাদ



premium cement
খাগড়াছড়ির দীঘিনালায় বজ্রপাতে মা-ছেলের মৃত্যু গ্রীষ্মমণ্ডলীয় ঘূর্ণিঝড় পূর্ব আফ্রিকায় মানবিক সঙ্কটের অবনতির হুমকি স্বরূপ এ জে মোহাম্মদ আলীর সম্মানে সুপ্রিম কোর্টের বিচারকাজ বন্ধ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য সারাদেশে কর্মবিরতিতে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা ভিসা অব্যাহতি ও বাণিজ্য সম্প্রসারণ নিয়ে বাংলাদেশ-মিসরের আলোচনা দুই অঞ্চলে ঝড়ের আভাস আ’লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ রাশিয়ার ড্রোন হামলায় ইউক্রেনের খারকিভ-নিপ্রো অঞ্চলে আহত ৬ যুদ্ধবিরতি : নিজেদের অবস্থান পরিষ্কার করল হামাস কাশ্মিরে ভারতীয় বিমানবাহিনীর গাড়িতে হামলা, হতাহত ৫ সারা দেশে শিক্ষাপ্রতিষ্ঠান খুলল

সকল