১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


‘আল্লাহ এই দিনগুলো অমলিন রাখো, চিরবহাল রাখো’

নালিতাবাড়ীর তারাকান্দি গ্রামে এক নির্বাচনী পথসভায় বক্তব্য দিচ্ছেন মতিয়া চৌধুরী - ছবি: নয়া দিগন্ত

দলের চেয়ারম্যান জেলে ও কো-চেয়ারম্যান দেশের বাইরে। তাই বিএনপি’র মাথা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও শেরপুর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বেগম মতিয়া চৌধুরী।

তিনি আরো বলেন, খালেদা জিয়া তো জেলেই। তারেক রহমান তো মুচলেকা দিয়ে গেছে যে, দেশে আসবে না। চেয়ারম্যানও জেলে, কো-চেয়ারম্যানও বাইরে। তো বিএনপি’র মাথা কোথায়? চেয়ারম্যান ছাড়া পার্টি হয়? হয় না। এখন আওতা পুলা (পালক ছেলে) হিসেবে ড. কামালকে নিয়েছে।

রোববার সন্ধ্যায় তিনি তার নির্বাচনী এলাকা নালিতাবাড়ী’র নিম্নাঞ্চল তারাকান্দি গ্রামে এক নির্বাচনী পথসভায় বক্তব্য দানকালে এ মন্তব্য করেন।

এসময় তিনি উপস্থিত ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি যেমন আপনাদের ভোট নিয়েছি, তেমনি আপনাদের সুযোগ-সুবিধা দেখতে চেষ্টা করেছি। এই এলাকাকে সাজাতে চেষ্টা করেছি।

এসময় তিনি আল্লাহর কাছে প্রার্থনা করে বলেন, আল্লাহ এই দিনগুলো অমলিন রাখো, চিরবহাল রাখো- এটা দেখেই যেন আমি চোখ বুঝতে পারি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা আবুল কাশেম এর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক ফজলুল হক, সাবেক সভাপতি আব্দুল হালিম উকিল, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি শওকত সাঈদসহ দলীয় নেতাকর্মী এবং নারী ও পুরুষ ভোটার উপস্থিত ছিলেন।

 

 


আরো সংবাদ



premium cement
মিয়ানমারের স্বর্ণের খনিসমৃদ্ধ এলাকা দখলে নিলো বিদ্রোহীরা ধর্ষণ মামলায় জুজুৎসুর সাধারণ সম্পাদক গ্রেফতার সেকান্দর সাফিয়া ফাউন্ডেশনের ‘বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক সেমিনার’ অনুষ্ঠিত কিরগিজস্তানে বাংলাদেশী শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ সরকারি কেন্দ্রে ধান বেচতে পারে না কৃষক, লাভ খাচ্ছে দালালরা ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরি জীবন দিয়ে দেশবিরোধী অপশক্তিকে মোকাবেলা করবো : বাহাউদ্দিন নাছিম পাটকলগুলো নিয়ে নতুন করে চিন্তা করছে সরকার ধনবাড়ীতে পুলিশ পিটিয়ে হ্যান্ডকাপ নিয়ে পালিয়েছে আসামি যে কারণে ডিবিতে গিয়েছিলেন মাওলানা মামুনুল হক? ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডুসেন

সকল