০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


বাকৃবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

সর্বোচ্চ স্কোর ৮৬.২৫ এবং সর্বনিম্ন স্কোর ৫১.৭৫
-

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক প্রথমবর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।

আজ সোমবার দুপুর দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলী আকবর ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করেন।

ফলাফল প্রকাশ করা বিষয়ে ভাইস চ্যান্সেলর ড. আকবর বলেন, বিশ্ববিদ্যালয়ের সকলের প্রচেষ্টায় আমরা স্বল্প সময়ের মধ্যেই ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করতে পেরেছি। এ মহাকর্মযজ্ঞে সহায়তা করার জন্য তিনি বিশ্ববিদ্যলয় পরিবারের সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

গত শনিবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে ১৬টি কেন্দ্রের মোট ২৩৯টি কক্ষে একযোগে ওই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। লিখিত পরীক্ষায় সর্বনিম্ন ৫১.৭৫ পেয়ে মেধা তালিকায় উত্তীর্ণ হয়েছে। এবছর ভর্তি লিখিত পরীক্ষায় সর্বোচ্চ স্কোর ৮৬.২৫।

ভর্তি পরীক্ষার ফলাফল ও ভর্তি সম্পর্কিত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (http://admission.bau.edu.bd) পাওয়া যাবে।


আরো সংবাদ



premium cement
সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়ন ও নির্যাতন বন্ধের দাবি বিএফইউজে-ডিইউজের সব আদালতে ওয়ান স্টপ সার্ভিস বাস্তবায়ন করা হবে : প্রধান বিচারপতি ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকের ওপর আক্রমণ ন্যক্কারজনক : স্বাস্থ্যমন্ত্রী নারীর বিরুদ্ধে সহিংসতা : অস্ট্রেলিয়ায় পর্ন সাইটেও নজরদারি গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ ভিয়েতনামে কাঠের কারখানায় বিস্ফোরণে নিহত ৬ দক্ষিণ চীনে সড়ক ধসে ১৯ জন নিহত মে দিবসে বাংলাদেশের শ্রমিকদের আক্ষেপ রাজশাহীতে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত, আহত ২ পাকুন্দিয়ায় বিএনপির লিফলেট ও পানি বিতরণ বাগাতিপাড়ায় পথচারীদের মাঝে ছাত্রদলের পানি, স্যালাইন বিতরণ

সকল