০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


গফরগাঁওয়ে স্কুলছাত্র রিয়াদ হত্যার আসামীরা ১০দিনেও গ্রেফতার হয়নি

-

ময়মনসিংহের গফরগাঁওয়ে চুরির অভিযোগ এনে স্কুলছাত্র রিয়াদ (১৪) হত্যার ১০দিন অতিবাহিত হলেও হত্যাকান্ডের সাথে জড়িত কোনো আসামীকে পুলিশ গ্রেফতার করতে পারেননি। তবে পুলিশ দাবী করছে আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে। এদিকে এ ঘটনায় পর থেকেই বাজার ব্যবসায়ীসহ এলাকাবাসীর মধ্যে গ্রেফতার আতংক বিরাজ করছে এবং উথুরী- ঘাগড়া টাওয়ারের মোড় বাজারের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে।
উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর, বৃহস্পতিবার ভোর ৫টার দিকে উথুরী-ঘাগড়া টাওয়ারের মোড় বাজারের আশরাফুলের মনিহারী দোকানের তালা ভাঙার চেষ্টার অপরাধে উথুরী গ্রামের প্রবাসী সাইদুর রহমান শাহিন ও বাক প্রতিবন্ধী মাবিয়া বেগমের ছেলে এবং ঘাগড়া-উথুরী-ছিপান উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র রিয়াদকে আটক করে স্থানীয় আওয়ামীলীগ নেতা রশিদ ও তাদের সহযোগিরা রিয়াদকে বাজারের একটি গাছের সাথে বেঁধে বেধড়ক পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহত রিয়াদের বাবা প্রবাসী হওয়ায় এবং মা বাক প্রতিবন্ধী হওয়ায় ফুফা আব্দুর রাজ্জাক বাদী হয়ে বৃহস্পতিবার রাতে উপজেলার গফরগাঁও ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রশিদকে প্রধান আসামী এবং স্থানীয় বিএনপি নেতা, উপজেলা তৃণমূলদলের সভাপতি মীর রাসেল সহ ৯ ব্যবসায়ীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৭/৮ জনকে আসামী করে গফরগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের ১০ দিন অতিবাহিত হলেও মামলায় এজাহারভুক্ত কোনো আসামীকে পুলিশ গ্রেফতার করতে না পারলেও অজ্ঞাতনামা আসামী হিসেবে কাজিম উদ্দিন (৫৫) নামে এক ব্যবসায়ীকে গ্রেফতার দেখিয়ে ময়মনসিংহ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে।
এদিকে স্কুল ছাত্র রিয়াদ হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে শনিবার দুপুরে গফরগাঁও-মাইজবাড়ি-কান্দিপাড়া সড়কে ঘাগড়া-উথুরী-ছিপান উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক সহ স্থানীয় গ্রামবাসী ও নিহত রিয়াদের পরিবারের লোকজন মানববন্ধন করেছে। মানববন্ধনে বক্তারা অনতিবিলম্বে স্কুলছাত্র রিয়াদ হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান বলেন, কাজিম উদ্দিন (৫৫) নামে এক ব্যবসায়ীকে ঘটনায় সাথে সম্পৃক্ততা পাওয়ায় তাকে গ্রেফতার করে ময়মনসিংহ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঁঠানো হয়েছে। এছাড়াও মামলার এজাহারভুক্ত অন্য আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু সুন্দরবনে আগুন নেভেনি, রাতে আরো ছড়িয়ে পড়তে পারে

সকল