২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ময়মনসিংহে শিক্ষার্থী ও শ্রমিকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া

-

ময়মনসিংহে নিরাপদ সড়কের দাবিতে রোববার শহরের বিভিন্নস্থানে শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে অবস্থান নিয়ে বিক্ষোভ ও সড়ক অবরোধ করে। এসময় দুপুরে শহরের টাউনহল এলাকায় আন্দোলনরত শিক্ষার্থী ও পরিবহন শ্রমিকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। তবে কেউ হতাহত হয়নি।
সকাল থেকেই পরিবহন শ্রমিকরা শহরের বিভিন্ন বাসষ্ট্যান্ড এলাকায় অবস্থান নিয়ে রিকসা ও ইজিবাইকসহ সব ধরনের যান চলাচলে বাঁধা প্রদান করে। বেলা এগারটার দিকে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা টাউনহল মোড়ে জড়ো হয়ে সড়কে অবস্থান নেয়। দুপুর ১২টার দিকে টাউনহল চত্বরে অবস্থানরত পরিবহন শ্রমিকরা যানবাহন চলাচলে বাঁধা দিতে গেলে শ্রমিকদের সাথে শিক্ষার্থীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায়ে শিক্ষার্থীরা লাঠি নিয়ে শ্রমিকদের ধাওয়া করলে শ্রমিকরা পালিয়ে যায়। একই সময়ে নতুনবাজার এলাকায় শিক্ষার্থীরা একটি দোকানে হামলা ও কয়েকটি যানবাহন ভাঙচুর করে। অতিরিক্ত পুলিশ সুপার আল আমিনের নেতৃত্বে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘন্টাব্যাপী উত্তেজনার পর বেলা একটার দিকে পরিস্থিতি শান্ত হলে ছাত্ররা ঘরে ফিরে যায়।
এদিকে আজো শিক্ষার্থীদেরকে বিভিন্নস্থানে যানবাহনের কাগজ চেক করতে দেখা যায়।


আরো সংবাদ



premium cement
কলকাতার রাস্তায় চাকরি হারানো শিক্ষকরা শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম

সকল