৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

-

ময়মনসিংহে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় দুই পুলিশ কনস্টেবল আহত হন। শনিবার দিবাগত রাত সোয়া দুইটার দিকে এ ঘটনা ঘটে।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি আশিকুর রহমান খবরের সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার দিবাগত রা‌ত সোয়া দুইটার দিকে শহরের মরাখোলায় ক‌তিপয় মাদক ব্যবসায়ী মাদক ভাগাভা‌গি ক‌রছে এমন সংবা‌দের প্রে‌ক্ষি‌তে ময়মন‌সিংহ ডি‌বির ওসির নেতৃ‌ত্বে অভিযান প‌রিচালনাকা‌লে উল্লে‌খিত স্থা‌নে পৌঁছলে মাদক ব্যবসায়ীরা পু‌লিশকে লক্ষ্য ক‌রে ইট-পাট‌কেল নি‌ক্ষেপসহ এলোপাতা‌ড়ি গু‌লিবর্ষণ ক‌রে। তখন তার (ডিবির ওসি) নি‌র্দে‌শে আত্মরক্ষার জন্য পুলিশও গু‌লি ছোঁড়ে। ইতোমধ্যে বেতা‌রে সংবাদ পেয়ে কোতোয়ালী থানার ডিউটিরত মোবাইল টিম ঘটনাস্থ‌লে এসে গু‌লি ছোঁড়ে। উভ‌য়ের ম‌ধ্যে গোলাগু‌লির এক পর্যা‌য়ে আসামিরা পা‌লি‌য়ে যায়। এরপর এলাকায় তল্লাশীকালে অজ্ঞাত এক মাদক ব্যবসায়ীকে (২৫/২৬) গু‌লিবিদ্ধ অবস্থায় উদ্ধার ক‌রে চি‌কিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতা‌লে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা ক‌রেন। বন্দুকযু‌দ্ধে ডিবির কনস্টেবল হুমায়ুন ও আমীর হামজা গুরুতর আহত হন। ঘটনাস্থল থেকে ১০০ গ্রাম হে‌রোইন, ৪টি গু‌লির খোসা, ২টি রামদা, ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় ডিবি ও থানা পু‌লিশ মোট ১৫ রাউন্ড কার্তুজ ফায়ার ক‌রে। অজ্ঞাত আসামিদের বিরু‌দ্ধে মামলা রজু প্রক্রিয়াধীন।


আরো সংবাদ



premium cement
বাকিতে সিগারেট না দেয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা ট্রেনে বন্ধুর ব্যাগ তুলে দিতে গিয়ে প্রাণ গেল কিশোরের গাজা উপকূলে বন্দর নির্মাণের ছবি প্রকাশ করল যুক্তরাষ্ট্র মানুষের প্রতিকার চাওয়ার কোনো জায়গা নেই : রিজভী রেলের ভাড়া না বাড়ানোর আহ্বান জাতীয় কমিটির ব্যারিস্টার খোকনের অব্যাহতিপত্র প্রত্যাহার বড়াইগ্রামে পুকুরে বিষ দিয়ে ১০ লাখ টাকার মাছ নিধন পেরুতে বাস খাদে পড়ে নিহত ২৫ ‘৭ জানুয়ারি নৌকার প্রার্থীকে জেতানোর জন্য আমরা অনেক অপকর্ম করেছি’ যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনিদের পক্ষে নির্মিত তাঁবু গুটাতে কলাম্বিয়ার শিক্ষার্থীদের অস্বীকৃতি দোয়ারাবাজারে নিখোঁজের ২ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার

সকল