২৩ ফেব্রুয়ারি ২০১৯

স্বপ্ন নিয়ে আসছেন কণা

-

সাম্প্রতিক সময়ে কণা ও ইমরানের গাওয়া ‘পোড়ামন টু’ সিনেমার ‘ওহে শ্যাম তোমারে আমি নয়নে নয়নে রাখিবো’ গানটি শ্রোতা দর্শকের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। গানটি এখন দেশব্যাপী শ্রোতা দর্শকের মুখে মুখে শোনা যায়। শুধু তাই নয় শুধু এই গানটি শোনার জন্য এবং এর দৃশ্য দেখার জন্যও অনেক দর্শক এখনো সিনেমা হলে রায়হান রাফি পরিচালিত পোড়ামন টু চলচ্চিত্র দেখতে যাচ্ছেন। আবারো নিজের গানের এমন জনপ্রিয়তায় মুগ্ধ কণা। কণা বলেন, শুনেছি শাহ আলম সরকারের লেখা এই গানটির বয়স নাকি ১০০ বছরেরও বেশি। গানটি এতটা জনপ্রিয়তা পাওয়ার পেছনে অন্যতম কারণ হচ্ছে গানটি আমাদের গ্রামবাংলার মিষ্টি মধুর সুরের গান। আমার নিজেরই গানটি অনেক প্রিয়, কারণ গানের কথা খুব সুন্দর। মনে হয় এ যেন আমার নিজেরই কথা। মনের অজান্তে প্রায়ই আমি গেয়ে উঠি গানটি। সবার গানটি এতটা ভালো লাগবে ভাবিনি। দর্শক শ্রোতাদের প্রতি কৃতজ্ঞ যে, তারা গানটি এতটা আপন করে নিয়েছেন।

‘ওহে শ্যাম’ গানটির সুর শাহ আলম সরকারের। নতুন করে সঙ্গীতায়োজন করেছেন সদ্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ইমন সাহা। এদিকে শিগগিরই আরটিভির ইউটিউব চ্যানেলে প্রচার হবে কণার নতুন মিউজিক ভিডিও ‘স্বপ্ন’। বিশ্বকাপ ফুটবলের আগেই গানটির সব কাজ শেষ হয়ে যায়। কিন্তু বিশ্বকাপের কারণে তা ইউটিউবে প্রকাশ থেকে বিরত থাকে। এখন খেলা শেষ। তাই শিগগিরই গানটি ইউটিউবে প্রকাশ পাবে। কণার গাওয়া নতুন গান ‘স্বপ্ন’-এর কথা লিখেছেন সুদীপ কুমার দীপ এবং সুর সঙ্গীত করেছেন শওকত আলী ইমন। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন শাহ আমির খসরু।

এদিকে সাম্প্রতিক সময়ে কণার আরো দুটি নতুন গানের লিরিক্যাল ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে। একটি ‘কী ইশারায়’ এবং অন্যটি ‘নিমন্ত্রণ’। কী ইশরায়’ লিখেছেন ফয়সাল রাব্বিকীন এবং সুর সঙ্গীত করেছেন ইমরান। গানে কণার সহশিল্পীও ইমরান। ‘নিমন্ত্রণ’ গানটি লিখেছেন এন আই বুলবুল এবং সুর সঙ্গীত করেছেন অরণ্য আঁকন। এছাড়া প্রিন্স মাহমুদের লেখা এবং সুর সঙ্গীতে ‘ঘোর’ গানের মিউজিক ভিডিওর কাজ শিগগিরই শুরু হবে। এতে কণার সহশিল্পী তপু।


আরো সংবাদ

Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme