০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


চট্টগ্রামে অভিযানে ক্লাব বন্ধ : গ্রেফতার ২

-

ঢাকায় বিভিন্ন ক্লাবে জুয়াবিরোধী অভিযানের মধ্যে চট্টগ্রাম নগরীতেও একটি ক্লাবে অভিযান চালিয়ে সেটি বন্ধ করে দিয়েছে পুলিশ।
গত রাতে নগরীর আলমাস মোড়ে ‘হ্যাং আউট’ নামে ক্লাবে এই অভিযান চালানো হয়। প্রতিষ্ঠানটির মালিক গোলাম রসুল বাবুল চট্টগ্রাম সড়ক পরিবহন মালিক গ্রুপের অতিরিক্ত মহাসচিব।
সেখানে অনুমোদন ছাড়াই স্নুকার ও পুল খেলা হতো বলে কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন জানান। বিডিনিউজ।
ওই ক্লাব থেকে বাবুলের ছেলে কাজী খালিকুজ্জামান এবং তাদের কমর্চারী রবিউল হোসেনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান তিনি।
ওসি মহসিন বলেন, ওই প্রতিষ্ঠানে জুয়ার আসর চলে বলে সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। কিন্তু সেখানে পুল ও স্নুকার খেলার প্রমাণ মেলে। অনুমোদন ছাড়াই প্রতিষ্ঠানটি চালানো হচ্ছিল। এ ছাড়া সেখানে স্কুল-কলেজের ছাত্ররা অনেক রাত পর্যন্ত অবস্থান করত।
অনুমতি ছাড়া পরিচালনা করায় সেটি বন্ধ করে দেয়া হয়েছে এবং দুইজনকে গ্রেফতার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল