০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


লক্ষ্মীপুরে সাংবাদিকদের ওপর হামলা

দুই সাংবাদিক আহত
-

লক্ষ্মীপুর সদর হাসপাতালের ২৫০ শয্যার নতুন ভবন নির্মাণ কাজের সংবাদ সংগ্রহ করতে গেলে সাংবাদিকদের ওপর হামলা চালানো হয়েছে। এ সময় ডিবিসি নিউজের লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি এম তৌহিদুর রহমান রেজা, মাছরাঙা টেলিভিশন ও দৈনিক মানবকণ্ঠের লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি শাকের মোহাম্মদ রাসেলের ওপর এ সন্ত্রাসী হামলা চালানো হয়। পরে স্থানীয়রা এগিয়ে এসে তাদের উদ্ধার করে। আহত সাংবাদিক শাকেরকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্য সাংবাদিক তৌহিদুর রহমান শহরের একটি কিনিকে চিকিৎসা নিয়েছেন। এ সময় সন্ত্রাসীরা ডিবিসি নিউজের ক্যামেরাটি ভেঙে ফেলে।
হাসপাতালে আহত সাংবাদিক শাকের জানান, আমি ও সহকর্মী ডিবিসি নিউজের সাংবাদিক সদর হাসপাতালে সংবাদ সংগ্রহে গেলে নতুন ভবন নির্মাণকারী ঠিকাদারি প্রতিষ্ঠান জিএম সন্স অ্যান্ড কনসোর্টিয়ামের ভাড়াটিয়া দুই সন্ত্রাসী সাদ্দাম, রহমান ও দারোয়ান পরিচয়দানকারী রবিন এলোপাতাড়ি মারধর করে তার গায়ের জামা ছিঁড়ে ফেলে। এ সময় তার হাতে থাকা ক্যামেরাটিও ভেঙে ফেলা হয়।
সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা: আনোয়ার হোসেন জানান, সাংবাদিক শাকের মোহাম্মদ রাসেল আহত হয়ে সকাল ৯টা ৩৫ মিনিটে সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। তার চিকিৎসা চলছে এবং আমাদের নিবিড় পর্যবেক্ষণে আছে।


আরো সংবাদ



premium cement
ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু সুন্দরবনে আগুন নেভেনি, রাতে আরো ছড়িয়ে পড়তে পারে

সকল