০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


খুলনায় পুলিশ কর্মকর্তার বাসায় পুলিশের লক্ষ্যভ্রষ্ট গুলি

-

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) কনস্টেবলদের বার্ষিক ফায়ারিংয়ের গুলি জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো: আনিচুর রহমানের বাসার জানালা দিয়ে ঘরে ঢোকে। তবে এ ঘটনায় কোনো ক্ষতি হয়নি। গতকাল রোববার দুপুরে গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে জানালার গ্লাস ভেদ করে বাসার ফ্যানে গিয়ে লাগে।
কেএমপির এডিসি (নর্থ) সোনালী সেন ও খানজাহান আলী থানার ওসি মো: শফিকুল ইসলাম জানান, নগরীর শিরোমনি এলাকায় আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) ‘ফায়ারিং বাট’-এ মেট্রোপলিটন পুলিশ সদস্যদের বার্ষিক ফায়ারিং চলছে। রোববার বেলা আড়াইটার দিকে পুলিশ কনস্টেবলদের ফায়ারিং চলার সময় রাইফেলের একটি গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে পার্শ্ববর্তী কেডিএ আবাসিক এলাকার ৬৫ নম্বর বাড়ির দোতলার জানালার গ্লাস ভেদ করে সিলিং ফ্যানে গিয়ে লাগে। পরে তারা গিয়ে গুলিটি উদ্ধার করেন।
খুলনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আনিচুর রহমান জানান, তার মেয়ে ডাইনিং টেবিলে বসে দুপুরের খাবার খাচ্ছিল। এমন সময় লক্ষ্যভ্রষ্ট হয়ে আসা একটি গুলি জানালার কাচ ভেদ করে টেবিলের ওপরে সোজাসুজি সিলিং ফ্যানে এসে লাগে। তবে এতে কারো কোনো ক্ষতি হয়নি।


আরো সংবাদ



premium cement
সুন্দরবনে জ্বলছে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট শায়েস্তাগঞ্জে সাবেক সেনা সদস্য ট্রাকচাপায় নিহত ইসরাইল-গাজা যুদ্ধবিরতি আলোচনা নিয়ে কায়রোতে জোরদার প্রচেষ্টা ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয় থেকে ২৫ ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারী আটক গাজীপুরে তুলার গুদামে আগুন স্টপেজের দাবিতে ফরিদপুরে প্রথম দিনই ট্রেনের গতিরোধ সন্দেশখালির ধর্ষণের অভিযোগ সাজানো, বিজেপি নেতার ভিডিওতে তোলপাড় খাগড়াছড়ির দীঘিনালায় বজ্রপাতে মা-ছেলের মৃত্যু গ্রীষ্মমণ্ডলীয় ঘূর্ণিঝড় পূর্ব আফ্রিকায় মানবিক সঙ্কটের অবনতির হুমকি স্বরূপ এ জে মোহাম্মদ আলীর সম্মানে সুপ্রিম কোর্টের বিচারকাজ বন্ধ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য সারাদেশে কর্মবিরতিতে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা

সকল