০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


ঢাকা আহছানিয়া মিশন

সুবিধাবঞ্চিত গ্রামবাসীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসাসেবা

-

ঢাকা আহছানিয়া মিশন পরিচালিত হেনা আহমেদ হাসপাতাল এবং লায়ন্স কাব অব ঢাকা ওয়েসিস যৌথভাবে মুন্সীগঞ্জ জেলায় শ্রীনগর উপজেলার আলমপুর গ্রামের সুবিধাবঞ্চিত গ্রামবাসীকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে গতকাল দিনব্যাপী চক্ষু চিকিৎসা ক্যাম্প পরিচালনা করে। এ মেডিক্যাল ক্যাম্পে প্রায় তিন শতাধিক চিকিৎসাসেবাবঞ্চিত লোকের সমাগম ঘটে এবং তারা বিনামূল্যে চক্ষু চিকিৎসাসেবা গ্রহণ করে। লায়ন্স আই ইনস্টিটিউট অ্যান্ড হসপিটালের মেডিক্যাল অফিসার ডা: হানিফ মোহাম্মদ রকিবুল হাসান ও তার মেডিক্যাল টিম চক্ষু চিকিৎসাসেবা প্রদান করেন। ক্যাম্পে ৩০০ রোগীর মধ্যে ১৮ জন রোগীর চোখের ছানির সমস্যা ধরা পড়ে যা পৃথক করে রাখা হয় এবং ক্যাম্প পরে বিনামূল্যে লায়ন্স কাব অব ঢাকা ওয়েসিসের উদ্যোগে অপারেশনের ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ছাড়া অন্যান্য রোগীকে বিনামূল্যে চিকিৎসাব্যবস্থাপত্র দেয়া হয়।
কার্যক্রমটি পরিচালনায় নেতৃত্ব দেন ঢাকা আহছানিয়া মিশন হেলথ সেক্টরের প্রধান লায়ন ইকবাল মাসুদ। অতিথি ছিলেন লায়ন্স কাব অব ঢাকা ওয়েসিসের ফাউন্ডার পিডিজি লায়ন শেখ আনিসুর রহমান, পিএমজেএফ এবং হেনা আহমেদ হাসপাতালের প্রতিষ্ঠাতা হেনা আহমেদ। এ ছাড়াও উপস্থিত ছিলেনÑ লায়ন এস এম মেহেদী হাসান, লায়ন কাজী সিদ্দিকুর রহমান, বিশেষজ্ঞ চিকিৎসক ডা: নায়লা পারভীনসহ লিও কাব অব ঢাকা ওয়েসিসের অন্যান্য সদস্য ও লায়ন নেতারা। ইতঃপূর্বে আলমপুর গ্রামের হেনা আহমেদ হাসপাতালের উদ্যোগে লায়ন্স কাব অব ঢাকা ওয়েসিসের সহযোগিতায় একাধিকবার বিনামূল্যে বিভিন্ন স্বাস্থ্যসেবা ক্যাম্প পরিচালিত হয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
মিয়ানমার : যুদ্ধ আর জোরপূর্বক সেনাবাহিনীতে যোগদান এড়াতে শরণার্থীদের সীমান্ত পাড়ি যেভাবে ১ মে আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসেবে পালন শুরু হয়েছিল মালদ্বীপ ভারত থেকে চীনমুখী হওয়ার গতি বাড়াবে বলে ধারণা করা হচ্ছে সন্ধ্যায় হাসপাতালে নেয়া হবে খালেদা জিয়াকে কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে পুলিশ, ব্যাপক গ্রেফতার নাটোরের লালপুরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা প্রতিষ্ঠার ৭৫তম বছর বর্ণাঢ্যভাবে উদযাপন করবে আওয়ামী লীগ নির্বাচনে লড়ছেন না প্রিয়ঙ্কা! হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে উড়ল ফিলিস্তিনি পতাকা হিন্দ : নিহত ফিলিস্তিনি শিশু এখন যুক্তরাষ্ট্রে আন্দোলনের প্রতীক দুঃসময় শেষ হচ্ছে না মুম্বাইয়ের

সকল