০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


প্রধানমন্ত্রীকে নিয়ে তথ্যচিত্রের বানান ভুল করায় লিগ্যাল নোটিশ

-

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন ও কর্ম নিয়ে নির্মিত তথ্যচিত্র ‘হাসিনা : এ ডটার’স টেল-এর প্রদর্শনীতে ‘TALE’ বানান ভুল করে TAIL করায় যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার প্রেক্ষাগৃহকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। এ নোটিশ পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যে ভুলের জন্য ব্লকবাস্টার কর্তৃপকে জনসমক্ষে মা চাইতে বলা হয়েছে। না হলে কর্তৃপক্ষের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
গত শনিবার বাংলাদেশ আওয়ামী ব্রিটিশ ল স্টুডেন্টসের সাবেক সাধারণ সম্পাদক সাদ আল আলম চৌধুরীর পে ব্যারিস্টার নওরোজ এম আর চৌধুরী রেজিস্ট্রি ডাকযোগে এ লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন।
নোটিশে বলা হয়েছে, ‘বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে নিয়ে বানানো তথ্যচিত্রের নাম ‘HASINA- A DAUGHTER’S TALE’, কিন্তু ব্লকবাস্টার তাদের প্রদর্শনীতে ‘HASINA- A DAUGHTER’S TAIL’ হিসেবে প্রদর্শন করেছে। এতে প্রধানমন্ত্রীর নামের সম্মান ও মানহানি ঘটেছে। ব্লকবাস্টার সিনেমা হলের এ ভুলের ফলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানের যে তি হয়েছে তা এক হাজার কোটি টাকার কম নয়।


আরো সংবাদ



premium cement
ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ চলছে সুন্দরবনে আগুন : নেভানোর চেষ্টা চলছে, তবে সময় লাগবে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা আ’লীগের নীতিগত সিদ্ধান্ত : কাদের মুসলিমদের ঐক্য ও সংহতি বাড়ানোর লক্ষ্যে গাম্বিয়ায় ওআইসির সম্মেলন শুরু ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনা প্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে ৩ বাংলাদেশী আহত মধুখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকচালক নিহত, আহত হেলপার বরিশালে নথুল্লাবাদ টার্মিনাল থেকে বাস চলাচল বন্ধ নয়া দিগন্তের শৈলকুপা সংবাদাতার ওপর দুর্বৃত্তদের হামলা ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ সুন্দরবনে জ্বলছে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট

সকল