০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


মনোনয়নপ্রত্যাশীদের মানুষের মন জয় করতে হবে : মুফতি ফয়জুল্লাহ

-

ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতি ফয়জুল্লাহ বলেছেন, ইসলামী ঐক্যজোট দেশ, জাতি ও মানবতার কল্যাণে কাজ করে। দেশের শান্তি, স্থিতিশীলতা ও শান্তিপূর্ণ নির্বাচনে সুস্থ পরিবেশ রক্ষা করে দলীয় মনোনয়নপ্রত্যাশীদের সর্বস্তরের মানুষের মন জয় করে তাদের অন্তরে স্থান করে নিতে হবে। সাংগঠনিক ভিত্তি মজবুত করে আগামীতে দেশে গণজোয়ার সৃষ্টিতে অবদান রাখতে হবে।
গতকাল লালবাগের কার্যালয়ে বৃহত্তর সিলেটে ইসলামী ঐক্যজোটের মনোনয়নপ্রত্যাশী মাওলানা আসলাম রাহমানী মৌলভী বাজার-২, মুফতি ফয়জুল হক সিলেট-১, আ ক ম এনামুল হক মামুন সিলেট-২, মাওলানা ইমরান সুনামগঞ্জ-৩, কারি আবু ইউসুফ চৌধুরী হবিগঞ্জ-২ ও সিলেট জেলার অন্যতম নেতা মাওলানা আবদুল আউয়াল প্রমুখ নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন। সভায় কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মাওলানা যোবায়ের আহমদ, মাওলানা জসিমুদ্দিন, যুগ্ম মহাসচিব মাওলানা মাঈনুদ্দিন রুহী, ছাত্রবিষয়ক সম্পাদক মাওলানা আনছারুল হক ইমরান ও নির্বাহী সদস্য মাওলানা ইসহাক উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
ভাবী : তার মা, বাবা ও ফুফা সিরিজে এগিয়ে যাবার লক্ষ্যে আজ মাঠে নামছে বাংলাদেশ গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম

সকল