০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


বিএসএমএমইউর সাবেক অধ্যাপক আবুল কাশেম চৌধুরীর ইন্তেকাল

-

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) মাইক্রোবায়োলজি অ্যান্ড ইমিউনোলজি বিভাগের সাবেক অধ্যাপক ডা: মো: আবুল কাশেম চৌধুরী (৬৫) গতকাল ভোরে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এ বিশ্ববিদ্যালয়ের চর্ম ও যৌন ব্যাধি বিভাগের অধ্যাপক ডা: নার্গিস আক্তার তার স্ত্রী।
মরহুমের নামাজে জানাজা গতকাল বাদজুমা বিশ্ববিদ্যালয়ের মসজিদে অনুষ্ঠিত হয়। এরপর রাজধানীর আজিমপুর কবরস্থানে তাকে দাফন করা করা হয়। তার মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ডা: কনক কান্তি বড়ুয়া, প্রোভিসি (প্রশাসন) অধ্যাপক ডা: মুহাম্মদ রফিকুল আলম শোক প্রকাশ ও মরহুমের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের ডিন অধ্যাপক ডা: এ বি এম আব্দুল্লাহ, রেজিস্ট্রার অধ্যাপক ডা: এ বি এম আব্দুল হান্নান, ফার্মাকোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা: মো: সায়েদুর রহমান, মাইক্রোবায়োলজি অ্যান্ড ইমিউনোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা: আহমেদ আবু সালেহ, এ বিশ্ববিদ্যালয়ের পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল মো: আব্দুল্লাহ আল হারুন উপস্থিত ছিলেন।

 


আরো সংবাদ



premium cement
ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ চলছে সুন্দরবনে আগুন : নেভানোর চেষ্টা চলছে, তবে সময় লাগবে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা আ’লীগের নীতিগত সিদ্ধান্ত : কাদের মুসলিমদের ঐক্য ও সংহতি বাড়ানোর লক্ষ্যে গাম্বিয়ায় ওআইসির সম্মেলন শুরু ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনা প্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে ৩ বাংলাদেশী আহত মধুখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকচালক নিহত, আহত হেলপার বরিশালে নথুল্লাবাদ টার্মিনাল থেকে বাস চলাচল বন্ধ নয়া দিগন্তের শৈলকুপা সংবাদাতার ওপর দুর্বৃত্তদের হামলা ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ সুন্দরবনে জ্বলছে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট

সকল