০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


ক্রসফায়ার নয় ইসলামি অনুশাসনের মাধ্যমেই মাদক নির্মূল সম্ভব : খেলাফত আন্দোলন

বাংলাদেশ খেলাফত আন্দোলনের ইফতার মাহফিলে অতিথিরা : নয়া দিগন্ত -

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমির মাওলানা শাহ আতাউল্লাহ বলেছেন, সমাজের সর্বস্তরে ইসলামী শিক্ষা ও অনুশাসনের সঠিক বাস্তবায়ন না থাকায় দুর্নীতি, খাদ্যে ভেজাল, ব্যবসায়-বাণিজ্যে অসদুপায়, মানুষের অধিকার লঙ্ঘন, মাদকের সয়লাবসহ হাজারো অন্যায় অপরাধে সমাজ জর্জরিত। ইসলামী শিক্ষার মাধ্যমে মানুষের অন্তরে আল্øাহর ভয় সৃষ্টি হয় এবং অপরাধ বর্জনে স্থায়ী মানসিকতা তৈরি করে। ক্রসফায়ারের মাধ্যমে হাতেগোনা কয়েকজন অপরাধীকে শাস্তি দেয়া হলেও ব্যাপকভাবে মানুষের মন থেকে অপরাধ প্রবণতা দূর করা সম্ভব নয়। সরকারিভাবে মাদক আমদানি ও ক্রয়-বিক্রয়ের লাইসেন্স চালু রেখে মাদক নির্মূল অভিযান প্রহসন বৈ আর কিছু নয়।
গতকাল জাতীয় প্রেস কাবে বাংলাদেশ খেলাফত আন্দোলন আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে সভাপতির বক্তৃতায় তিনি এ কথা বলেন। সভায় বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামী, ইসলামী ঐক্য আন্দোলনের আমির ড. মাওলানা ঈসা শাহেদী, খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক, ফরায়েজী আন্দোলনের আমির মাওলানা আবদুল্লাহ মো: হাসান, খেলাফতে ইসলামী বাংলাদেশের আমির মাওলানা আবুল হাসানাত আমিনী, বাংলাদেশ মুসলিম লীগের মহাসচিব কাজী আবুল খায়ের, খেলাফত আন্দোলনের নায়েবে আমির আনিসুর রহমান জিন্নাহ, মাওলানা মুজিবুর রহমান হামিদী, মাওলানা মিনহাজ উদ্দীন, ইঞ্জিনিয়ার আবদুল হান্নান আল হাদী, মুফতি সুলতান মহিউদ্দীন, মুফতি ফখরুল ইসলাম, মাওলানা মাহবুবুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
প্যারিসের বিশ্ববিদ্যালয় থেকে ফিলিস্তিনিপন্থী শিক্ষার্থীদের সরিয়েছে পুলিশ চুক্তিতে সম্মত হতে হামাসকে ৭ দিনের আল্টিমেটাম ইসরাইলের গফরগাঁওয়ে লরিচাকায় পিষ্ট হয়ে নারী নিহত রোহিঙ্গা গণহত্যা : মিয়ানমারের বিরুদ্ধে মামলার দ্রুত নিরসনে আশাবাদী বাংলাদেশ-গাম্বিয়া দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ সাংবাদিকদের সুরক্ষায় প্রতিটি দেশের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান জলবায়ু সঙ্কট মোকাবেলায় অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন জোরদারের আহ্বান এডিবি প্রেসিডেন্টের মিরসরাইয়ে তীব্র তাপদাহে মরছে মাছ : লোকসানের মুখে চাষিরা মহেশখালীতে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা, এগিয়ে জয়নাল বাউফলে সড়কের কাজ ফেলে ঠিকাদার উধাও আওয়ামী লীগই আওয়ামী লীগের প্রতিদ্বন্দ্বী

সকল