২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স

- সংগৃহীত

সংযুক্ত আরব আমিরাতের বাসিন্দারা তাদের বাড়ির বারান্দায় দাঁড়িয়ে জাতীয় সংগীত গাইছেন– এমন দৃশ্য দেখে আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স শেখ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ান। সৌদি সংবাদ মাধ্যম আল আরাবিয়া বুধবার এ তথ্য প্রকাশ করে। 

তিনি বলেন, আল্লাহ অবশ্যই আপনাদের সুরক্ষা দেবে। আপনারা যে দেশে বসবাস করেন, সেই দেশকেও রক্ষা করবেন। কারণ আপনারা এই দেশের নাগরিকদের মতোই অনুগত। এই অবস্থা অত্যন্ত নিরাপদেই আমরা অতিক্রম করতে পারব।

দেশজুড়ে জীবাণুমুক্তকরণ কর্মসূচিতে স্বাস্থ্য সহায়তাকর্মীদের সঙ্গে সংহতি ও কৃতজ্ঞতা প্রকাশ বারান্দায় দাঁড়িয়ে জাতীয় সংগীত গেয়েছেন সংযুক্ত আরব আমিরাতের নাগরিক ও অধিবাসীরা। গত ২৬ মার্চ থেকে এ কর্মসূচি শুরু হয়েছে। চলবে আগামী ৫ এপ্রিল পর্যন্ত। বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের লাগাম ধরতেই আমিরাত সরকার এমন উদ্যোগ নিয়েছে।

উল্লেখ্য, দেশটিতে ৬৬৪ জন কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন। এতে মৃত্যু হয়েছে ছয়জনের। সূত্র : আল আরাবিয়া


আরো সংবাদ



premium cement
বসুন্ধরা গ্রুপে চাকরির সুযোগ মাদারীপুরে মাহিন্দ্র উল্টে চালকসহ নিহত ২ জর্ডান ও ইসরাইল সফরে যাচ্ছেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী সবার আগে বিশ্বকাপ দল ঘোষণা নিউজিল্যান্ডের মার্কিন ক্যাম্পাসে ফিলিস্তিনিপন্থী বিক্ষোভ থেকে গ্রেফতার ৯০০ নির্বাচনের আগে ‘সিএএ’ চালু করে ভোট টানার কৌশল ব্যর্থ বিজেপির ‘আন্তর্জাতিক শ্রমিক দিবস’ পালনের আহ্বান কানাডায় বেকারত্ব বিদেশী শিক্ষার্থীদের ওপর প্রবল চাপ সৃষ্টি করছে রাফাতে ইসরাইলি হামলায় এক পরিবারের ৯ সদস্য নিহত আজ ব্যাংকক থেকে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী গ্রেফতারের মধ্যেই মার্কিন বিশ্ববিদ্যালয়গুলোতে ইসরাইলবিরোধী বিক্ষোভ অব্যাহত

সকল