০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


পশ্চিম তীরে ছুরিকাহত ইসরাইলি সেনার লাশ উদ্ধার

- সংগৃহীত

অধিকৃত পশ্চিম তীরে ইহুদি বসতির কাছ থেকে বৃহস্পতিবার ইসরাইলের এক সেনার লাশ উদ্ধার করা হয়েছে। লাশের শরীরে ছুরিকাঘাতের অনেক চিহ্ন রয়েছে। দেশটির সামরিক বাহিনী একথা জানায়। খবর এএফপি’র।

এ ঘটনার ব্যাপারে বিস্তারিত উল্লেখ না করে ইসরাইলের সামরিক বাহিনীর এক বিবৃতিতে বলা হয়, ‘আজ বৃহস্পতিবার সকালে হেরনের উত্তরে এক ইহুদি বসতির কাছ থেকে ছুরির আঘাতের চিহ্ন থাকা এক সেনার লাশ উদ্ধার করা হয়েছে।’ সূত্র : বাসস।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল