২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


ঢাকা-১৫ আসনে আ.লীগের প্রচারকেন্দ্রে হামলা, রিমান্ডে ১০

- ফাইল ছবি

ঢাকা-১৫ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কামাল মজুমদারের প্রচারকেন্দ্রে হামলার ঘটনায় মামলায় গ্রেফতারকৃত ১০ জনকে ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আসন্ন একাদশ সংসদ নির্বাচনে ঢাকা-১৫ আসনে কামাল আহমেদ মজুমদারের বিরুদ্ধে লড়ছেন ২০ দলের মনোনীত প্রার্থী জামায়াতের সেক্রেটারি জেনারেল শফিকুর রহমান।

মামলার তদন্তকারী কর্মকর্তা মিরপুর মডেল থানার এসআই সাহাবুর রহমান তাদেরকে ঢাকার মহানগর হাকিম জসিম এর আদালতে হাজির করে ৭ দিন করে রিমান্ড চায়। আসামী পক্ষে রিমান্ড বাতিল করে জামিন দেওয়ার জন্য আবেদন করেন। আদালত উভয় পক্ষের বক্তব্য শুনে জামিন আবেদন নাকচ করে প্রত্যেককে ১ দিন করে রিমান্ড মঞ্জুর করে।

যাদেরকে রিমান্ড দেওয়া হয়েছে তারা হলেন আনোয়ার হোসেন, আহসান উল্লাহ, গোলাম রব্বানী, রওনক হোসেন, মিজানুর রহমান, মো. হাসান, জহিরুল ইসলাম, মাওলানা আমির হামজা, ফিরোজ আহম্মেদ ও ইছাহাক।

রিমান্ড প্রতিবেদনে বলা হয়ঃ মামলার সুষ্ঠু তদন্ত, ঘটনার রহস্য উদঘাটন, বিস্ফোরকদ্রব্য ককটেল বোমা উদ্ধার, পলাতক আসামিদের গ্রেপ্তারের লক্ষ্যে আসামিদের নিয়ে অভিযান পরিচালনাসহ জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড মঞ্জুরের প্রার্থনা করেন তদন্ত কর্মকর্তা। আসামিরা জামিন পেলে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের সময় নাশকতামূলক কর্মকা- সংঘটনের মাধ্যমে নির্বাচন বানচাল করার সম্ভাবনা রয়েছে সে কারণে তাদেরকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন। জামিন দিলে তদন্ত ব্যাঘাত ঘটবে। আসামী পক্ষ থেকে বলা হয় সম্পূর্ণ মিথ্যা ঘটনা দেখিয়ে অত্র মামলাটি দায়ের করে যাদেরকে গ্রেফতার করা হয়েছে তারা কথিত ঘটনার সাথে জড়িত না। তাদেরকে ন্যায় বিচারের স্বার্থে রিমান্ড বাতিল করে জামিন দেওয়া প্রয়োজন।

প্রসঙ্গত উল্লেখ্য যে, গত ১৮ ডিসেম্বর মঙ্গলবার রাতে কামাল মজুমদারের মিরপুরের ৬০ ফুট সড়ক সংলগ্ন মোল্লাপাড়ার প্রচারকেন্দ্রে হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ঢাকা মহানগর (উত্তর) তাঁতী লীগের সাধারণ সম্পাদক এস এম মোশারেফ হোসেন মিরপুর মডেল থানায় মামলাটি দায়ের করেন। 


আরো সংবাদ



premium cement
বিশিষ্ট মুহাদ্দিস আল্লামা জুলকারনাইনের ইন্তেকাল ওবায়দুল কাদের সম্পর্কে ‘মিথ্যাচার’ : যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মামলা উপজেলা নির্বাচন : কেন্দ্রে থাকবে সর্বোচ্চ পুলিশ-আনসার ফেসবুকে ভিডিও দিয়ে মাসে লাখ টাকা আয় মুন্নার নোয়াখালীতে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু বেনাপোলে সামুদ্রিক মাছের ট্রাকে ৪৭০ কেজি চিংড়ি আটক তাপমাত্রা ছাড়িয়েছে ৪৩ ডিগ্রি, লোডশেডিং রেকর্ড ৩২০০ মেগাওয়াট যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন করুন : শ্রমিক কল্যাণ ফেডারেশন ব্রাহ্মণবাড়িয়ায় বিআরটিএ অফিস ঘেরাও করে বিক্ষোভ লঙ্কান প্রিমিয়ার লিগে খেলতে চান তামিম-মুশফিক বরিশালে ২ শিক্ষার্থীকে তুলে নিয়ে ছাত্রলীগের মারধর

সকল