০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


বইমেলা থেকে ফেরার পথে স্কুলছাত্রকে ছুরিকাঘাত

- ছবি : সংগৃহীত

বই মেলা থেকে ফেরার পথে সাজিদ (১৫) নামে এক স্কুল ছাত্রকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। কুষ্টিয়া কালেক্টরেট চত্বরে শুক্রবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। আহত সাজিদ শহরের হাউজিং বি-ব্লক এলাকার কামাল হোসেনের ছেলে ও শহরের প্রতীতি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

পরে স্থানীয়রা আহত সাজিদকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় পাঠানো হয়।

সাজিদের পরিবারের সদস্যরা জানান, সে বাড়ি থেকে বিকেল ৫টার দিকে চৌড়হাঁস এলাকায় প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বের হয়। প্রাইভেট পড়া শেষে কালেক্টরেট চত্বরের বই মেলা থেকে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে।

তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।

কুষ্টিয়া মডেল থানার ওসি গোলাম মোস্তফা জানান, ছুরিকাঘাতের কারণ উদঘাটনে পুলিশ কাজ করছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত আটক করা হবে।


আরো সংবাদ



premium cement
ট্রাম্পের সাথে যা ঘটেছিল পর্ন তারকা স্টর্মির মধ্য বয়স থেকে যে অভ্যাসগুলো আপনার আয়ু বাড়াবে শাল্লায় ২ চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষ, কারাগারে ৪ পররাষ্ট্রমন্ত্রীর সাথে যুক্তরাজ্যের এফসিডিও'র ইন্দো-প্যাসিফিক প্রতিমন্ত্রীর সাক্ষাৎ রাফায় ইসরাইলকে আন্তর্জাতিক আইন মেনে চলতে হবে : রাশিয়া মিরসরাইয়ে জাল ভোট, ৩ নির্বাচনী কর্মকর্তা আটক উপজেলা নির্বাচনের কেন্দ্রগুলো খাঁ খাঁ করছে : মেজর হাফিজ হজযাত্রীদের জীবন আল্লাহর রাস্তায় উজাড় করে দিতে হবে : জামায়াত আমির ডলারের দাম ৭ টাকা বাড়াল বাংলাদেশ ব্যাংক চুয়াডাঙ্গায় নির্বাচনে আটক ৩, প্যানেল চেয়ারম্যানের কারাদণ্ড নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের গ্রুপে খেলবে স্কটল্যান্ড

সকল