২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

জিয়াউর রহমানের জম্মবার্ষিকীতে বাগেরহাট বিএনপির আলোচনা সভা

-

জাতীয়তাবাদী দল-বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সদস্য এ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান দিপু বলেছেন, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ জিয়াউর রহমানের জন্ম না হলে দেশে গণতন্ত্র ফিরে আসত না। দেশের ক্রান্তিলগ্নে তিনি দেশের ক্ষমতায় অধিষ্ঠিত হয়েছিলেন। তিনি দেশে গণতান্ত্রিক ব্যবস্থা প্রবর্তনের জন্য নির্বাচন দিয়েছিলেন। গণতন্ত্রের জন্য তার অবদান জাতি সারা জীবন স্মরণ করবে শ্রদ্ধা ভরে।

সোমবার দুপুরে শহরের সরুইস্থ বাগেরহাট জেলা বিএনপি‘র কার্যালয়ে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমানের ৮৪ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা বিএনপির সদস্য সচিব মোজাফফর রহমান আলমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন জেলা বিএনপির সাবেক সভাপতি এম.এ সালাম, সাবেক সাধারণ সম্পাদক আলী রেজা বাবু, সাবেক সহ-সভাপতি শেখ এসকেন্দার হোসেন, এ্যাডভোকেট আব্দুল হাই, পৌর বিএনপির সভাপতি শেখ শাহেদ আলী রবি, আইনজীবী ফোরামের সভাপতি এ্যাড.আব্দুল মান্নান, মহিলা দলের সাধারণ সম্পাদক শাহিদা আক্তার, বাগেরহাট কচুয়া উপজেলা বিএনপির সভাপতি হাজরা জাহিদুল রহমান পান্না, রামপাল উপজেলা বিএনপি সভাপতি হাফিজুর রহমান তুহিন, ফকিরহাট উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শরিফুল কালাম কারিম, মোল্লাহাট উপজেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান হাফিজ, মৎসজীবি দলের সভাপতি এ্যাড. শহিদুল ইসলাম,শ্রমিক দলের সিনিয়র সহ-সভাপতি আওসাফুর রহমান বাবু জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক আলী দীপসহ দলীয় নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়ার রহমানের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন দলীয় নেতাকমকর্মীরা। আলোচনাসভা ও দোয়া মোনাজাতে জেলা বিএনপি ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের সহস্রাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

অপরদিকে, বাগেরহাট বিএমএ ভবনে বিএনপি’র আহ্বায়ক আকরাম হোসেন তালিমের সভাপতিত্বে অপর গ্রুপের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানে স্থানীয় বিএনপির নেতৃবৃন্দ বক্তৃতা করেন। 


আরো সংবাদ



premium cement
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে

সকল