২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ঝিনাইদহে ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত

- সংগৃহীত

শৈলকূপা উপজেলার গাড়াগঞ্জ বাজারে ট্রাকচাপায় এক সেলুন ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার সকালে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কে এ দুর্ঘটনায় জসিম উদ্দিন নামে আরো একজন আহত হন। নিহত প্রভাত শর্মা (২৮) ঝিনাইদহ শহরের কাঞ্চনপুর এলাকার তপন শর্মার ছেলে।

শৈলকূপা থানার ওসি বজলুর রহমান জানান, সকালে প্রভাত তার দোকানের কর্মচারী জসিমকে সাথে নিয়ে ধলহরাচন্দ্র গ্রামে যাচ্ছিলেন। পথে গাড়াগঞ্জ বাজারে একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই প্রভাত নিহত হন। আহত জসিমকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি  করা হয়েছে।

খবর পেয়ে শৈলকূপা থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলে জানান ওসি। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫ চৌগাছায় সিদ কেটে স্বর্ণের দোকানে চুরি দুর্নীতির মামলায় কৃষিমন্ত্রীকে আটক করল ইউক্রেন মোরেলগঞ্জে কৃষককে পিটিয়ে হত্যা দেবীগঞ্জে হিট স্ট্রোকে প্রাইভেটকার চালকের মৃত্যু চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস

সকল