২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

চানাচুর কিনে দেওয়ার কথা বলে ২য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ

- ফাইল ছবি

ঝিনাইদহের মহেশপুরে দ্বিতীয় শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার বিকেলে মহেশপুর উপজেলায় এ ঘটনা ঘটে।

স্কুল ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে প্রেরণ করেছে।

শিশুটির স্বজনরা জানান, শনিবার বিকেলে শিশুটি খেলতে খেলতে প্রতিবেশি কাঠমিস্ত্রি হাফিজুরের(৩০) বাড়িতে যায়। হাফিজুর চানাচুর কিনে দেওয়ার কথা বলে বাজার থেকে চানাচুর কিনে দিয়ে পাশের কলা বাগানে নিয়ে যায়। সেখানে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এমনকি কাউকে কিছু না বলার জন্য ভয় ভীতিও দেখায়। শিশুটি বাড়িতে এসে বিষয়টি বাবা-মাকে জানায়। পরে মহেশপুর থানায় শিশুটির পিতা হাফিজুরকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

রোববার সকালে শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত হাফিজুর।

মহেশপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) রাশেদুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ধর্ষণের ঘটনায় শনিবার রাতেই থানায় মামলা হয়েছে। ধর্ষক হাফিজুরকে আটকের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব শিরোপার আরো কাছে রিয়াল মাদ্রিদ গাজানীতির প্রতিবাদে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

সকল