১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ২

ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ২ - প্রতীকী ছবি

যশোরের চৌগাছায় সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম মোজাহার আলী (৪৮)। তিনি ঝিকরগাছা উপজেলার কায়েমকোলা গ্রামের বাসিন্দা। এছাড়া দুর্ঘটনায় আরো দুইজন আহত হয়েছেন। আহতরা হলেন- ঝিকরগাছা উপজেলার কায়েমকোলা গ্রামের হাসেম আলী (৪৮) ও চৌগাছা উপজেলার পুড়াহুদা গ্রামের আনিসুর রহমান (৪৫)। বৃহস্পতিবার চৌগাছা-কোটচাদপুর সড়কের মুক্তদহ মোড় নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য আশরাফুল ইসলাম জানান, বৃহস্পতিবার একই মোটরসাইকেলে নিহত মোজাহার আলীসহ দুর্ঘটনায় আহতরা ঝিনাইদহের কোটচাঁদপুরে আত্মীয় বাড়ি যাওয়ার জন্য বের হন। পথিমধ্যে তারা চৌগাছা-কোটচাদপুর সড়কের মুক্তদহ মোড় নামকস্থানে পৌছালে বিপরীত থেকে আসা একটি বালুবাহী ট্রাক মোটরসাইকেলে ধাক্কা দিলে তারা ছিটকে পড়েন।

পরে স্থানীয় লোকজন ছুটে এসে আহতদেরকে উদ্ধার করে চৌগাছা উপজেলা মডেল হাসপাতালে ভর্তি করেন। আহতদের মধ্যে মোজাহার আলীর অবস্থার অবনতি হলে তাকে যশোর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। পরে জরুরী বিভাগে কর্তব্যরত ডা. আব্দুর রশিদ মোজাহার আলীকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
দেশে আরেকটি ডামি নির্বাচন হচ্ছে : রিজভী ‘আমার আর থাহার কোন জাগা নাইরে বাজান!’ তামিমের দ্বিতীয় ফিফটি, বড় সংগ্রহের ভিত গড়ছে বাংলাদেশ বাংলাদেশের জন্য মনোনীত মার্কিন বিশেষ রাষ্ট্রদূত মিল আগে যেসব দায়িত্ব পালন করেছেন বান্দরবানে কেএনএফের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিলেন বম উজিরপুরে বিশ্বনবীকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল তামিমের ব্যাটে বাংলাদেশের উড়ন্ত শুরু নাটোরে এক প্রার্থীর সমর্থককে মারপিট করায় অপর প্রার্থী গ্রেফতার বিশ্বকাপ দলে সুযোগ না পেয়ে অবসরে নিউজিল্যান্ডের ওপেনার কক্সবাজারে ৩ উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ সরকারের জনসমর্থন শূন্যের কোঠায় : গয়েশ্বর চন্দ্র রায়

সকল