২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

তালায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত ১

নিহত বাবু লাল রায় ও ঘাতক ট্রাক - সংগৃহীত

সাতক্ষীরার তালা উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বাবু লাল রায় (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার সকাল ৯টায় উপজেলা সদরের পুরাতন থানার সামনে খুলনা-পাইকগাছা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাবুলাল রায় উপজেলার তেঁতুলিয়ার তেরছি গ্রামের মৃত নন্দলাল রায়ের ছেলে। নিহত বাবুলাল তালা সেটেলমেন্ট অফিসের নৈশপ্রহরী হিসেবে কাজ করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাবু লাল সেটেলমেন্ট অফিসে নাইট ডিউটি শেষে ভাড়ায় চালিত মোটরসাইকেল যোগে গ্রামের বাড়ি তেরছি যাচ্ছিলেন। পথিমধ্যে পুরাতন থানার সামনের পৌছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির ট্রাক দেখে চালক মোটরসাইকেলটি দাড় করলে পিছন থেকে পড়ে যান বাবুলাল।

এসময় ট্রাকটি গতি নিয়ন্ত্রণ না করে তাকে চাপা দিয়ে চলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে তালা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তালা থানার ওসি মেহেদী রাসেল জানান, ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ



premium cement
৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের

সকল