০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


বাগেরহাট-৪

মোড়েলগঞ্জে ধানের শীষের প্রার্থীর ওপর হামলা, আহত ৩

মোড়েলগঞ্জে ধানের শীষের প্রার্থীর ওপর হামলা, আহত ৩ - নয়া দিগন্ত

মোড়েলগঞ্জে নির্বাচনী গণসংযোগকালে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন বাগেরহাট-৪ সংসদীয় আসনের ধানের র্শীষের প্রার্থী জামায়াত নেতা অধ্যক্ষ আব্দুল আলীম। হামলায় অধ্যক্ষ আব্দুল আলীম ও ৩ জনকর্মী আহত হয়েছেন।

আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে মোড়েলগঞ্জ উপজেলা সদরের কাপুড়িয়াপট্টি এলাকায় নির্বাচনী গণসংযোগকালে এই হামলার ঘটনা ঘটে। হামলায় আহত অপর ৩ জন হলেন, আল-আমীন (২৫), রাকিব (২৩) ও রাহাত (২৩)। আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

বাগেরহাট-৪ আসনে ধানের র্শীষের প্রার্থী ও জামায়াত নেতা এই হামলার জন্য আওয়ামী লীগের প্রার্থী ডা. মোজ্জাম্মেল হেসেন এমপি’র কর্মী-সমর্থকদের দায়ী করেছেন।

হামলার শিকার জামায়াত নেতা অধ্যক্ষ আব্দুল আলীম জানান, প্রতিদিনের ন্যায় তিনিসহ তার লোকজন নির্বাচনী প্রচারে নামলে আওয়ামী লীগ প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেনের লোকজন এই হামলার ঘটনা ঘটায়। এতে আমাদের ৩ কর্মী আহত হয়েছেন।

অধ্যক্ষ আব্দুল আলীম আরো বলেন, হামলায় তার একজন কর্মী রক্তাক্ত জখম হয়েছেন এবং অপর একজনের মোবাইল ফোন খোয়া গেছে। এ ঘটনার পরে তিনি বাসায় ফিরে যান।

এ সম্পর্কে মোড়েলগঞ্জ থানার ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, ঘটনাস্থলে হামলার কোনো আলামত বা ফৌজদারি ‘অপরাধ সংঘটিত হওয়ার প্রমাণ’ পাওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement