২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চৌগাছায় সাবেক মেয়র আওলিয়ার গ্রেফতার

-

যশোরের চৌগাছা পৌরসভার প্রতিষ্ঠাতাকালীন প্রশাসক ও দুইবারের মেয়র এবং পৌর বিএনপির সভাপতি সেলিম রেজা আওলিয়ারকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার পৌর শহরের বাকপাড়ার নিজ বাড়ির সামনে থেকে চৌগাছা থানার উপ-পরিদর্শক সালাহউদ্দিন তাকে গ্রেফতার করেন। জানা যায়, ১০ সেপ্টেম্বর দায়ের হওয়া একটি নাশকতার মামলায় ৪ অক্টোবর তিনি হাইকোর্ট থেকে জামিন নিয়ে চৌগাছায় বাড়ীতে ফেরেন। এর পরপরই ৭ অক্টোবর আরেকটি নাশকতার মামলায় তাকে আসামি করা হয়।

আওলিয়ারের পিতা দাউদ হোসেন বিশ্বাস বলেন, আমার ছেলে একজন নিরীহ এবং জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব। সে চৌগাছা পৌরসভা প্রতিষ্ঠাতাকালীন প্রশাসক ছিল এবং দুইবার নির্বাচিত মেয়রের দায়িত্ব পালন করেছে। একাধিকবার চৌগাছা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ছিল। জনপ্রিয়তার কারণেই পুলিশ সাজানো মিথ্যা মামলায় তাকে গ্রেফতার করেছেন।

চৌগাছা থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক এসএম আকিকুল ইসলাম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি একটি নাশকতা মামলার এজহারভুক্ত আসামি। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫ চৌগাছায় সিদ কেটে স্বর্ণের দোকানে চুরি দুর্নীতির মামলায় কৃষিমন্ত্রীকে আটক করল ইউক্রেন মোরেলগঞ্জে কৃষককে পিটিয়ে হত্যা

সকল