২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চৌগাছায় সাবেক মেয়র আওলিয়ার গ্রেফতার

-

যশোরের চৌগাছা পৌরসভার প্রতিষ্ঠাতাকালীন প্রশাসক ও দুইবারের মেয়র এবং পৌর বিএনপির সভাপতি সেলিম রেজা আওলিয়ারকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার পৌর শহরের বাকপাড়ার নিজ বাড়ির সামনে থেকে চৌগাছা থানার উপ-পরিদর্শক সালাহউদ্দিন তাকে গ্রেফতার করেন। জানা যায়, ১০ সেপ্টেম্বর দায়ের হওয়া একটি নাশকতার মামলায় ৪ অক্টোবর তিনি হাইকোর্ট থেকে জামিন নিয়ে চৌগাছায় বাড়ীতে ফেরেন। এর পরপরই ৭ অক্টোবর আরেকটি নাশকতার মামলায় তাকে আসামি করা হয়।

আওলিয়ারের পিতা দাউদ হোসেন বিশ্বাস বলেন, আমার ছেলে একজন নিরীহ এবং জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব। সে চৌগাছা পৌরসভা প্রতিষ্ঠাতাকালীন প্রশাসক ছিল এবং দুইবার নির্বাচিত মেয়রের দায়িত্ব পালন করেছে। একাধিকবার চৌগাছা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ছিল। জনপ্রিয়তার কারণেই পুলিশ সাজানো মিথ্যা মামলায় তাকে গ্রেফতার করেছেন।

চৌগাছা থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক এসএম আকিকুল ইসলাম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি একটি নাশকতা মামলার এজহারভুক্ত আসামি। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের

সকল