০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


ফুটবল মাঠে বুলবুল

-

জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বাংলাদেশের অভিষেক টেস্টে সেঞ্চুরিয়ান আমিনুল ইসলাম বুলবুল। যদিও ঢাকার মাঠে তিনি প্রথমে ছিলেন ফুটবলার। ১৯৮৭ সালে ভিক্টোরিয়ার হয়ে স্ট্রাইকিং পজিশনে খেলতেন।

পরে পুরোদস্তুর ক্রিকেটার হয়ে যান। এখন তিনি অস্ট্রেলিয়া প্রবাসী। তবে চাকরি করছেন আইসিসির এশিয়া জোনের ডেভেলপমেন্ট ম্যানেজার পদে। থাকের দুবাইতে।

সোমবার তিনি হঠাৎ হাজির বঙ্গবন্ধু স্টেডিয়ামে। প্রেসবক্সে বসেই উপভোগ করলেন ঢাকা আবাহনী এবং রহমতগঞ্জের ফেডারেশন কাপের কোয়ার্টার ফাইনাল ম্যাচ। জানতে চাইলেন বিভিন্ন দল সম্পর্কে। সাংবাদিকদের সাথে বসেই খেলা উপভোগ করে জাতীয় ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক।


আরো সংবাদ



premium cement
প্রয়োজনে শুক্রবারও ক্লাস হবে : শিক্ষামন্ত্রী উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা কায়রোতে প্রতিনিধিদল পাঠানোর দাবি ইসরাইলের বিরোধীদলীয় নেতার পাথরঘাটায় ট্রলারের সাথে ট্রলারের থাক্কা, জেলে নিখোঁজ পশ্চিম তীরে ৫ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরাইলি বাহিনী ব্রাজিলে ভয়াবহ বন্যা, নিরাপদ স্থানে সরানো হয়েছে ৭০ হাজার লোক ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ চলছে সুন্দরবনে আগুন : নেভানোর চেষ্টা চলছে, তবে সময় লাগবে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা আ’লীগের নীতিগত সিদ্ধান্ত : কাদের মুসলিমদের ঐক্য ও সংহতি বাড়ানোর লক্ষ্যে গাম্বিয়ায় ওআইসির সম্মেলন শুরু ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনা প্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

সকল