২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নেইমারের জন্য নতুন নিয়মে প্রস্তাব করেছে বার্সেলোনা

- ছবি : সংগৃহীত

নেইমারকে ফের দলে ফিরিয়ে আনার লক্ষ্যে সর্বশেষ দল বদলের সময় বিপুল পরিমাণ অর্থ নিয়ে মাঠে নেমেছিল বার্সেলোনা। কিন্তু তাকে দলে ভেড়ানো সম্ভব হয়নি। দুই বছর আগে ২২২ মিলিয়ন ইউরোতে বিশ্বরেকর্ড গড়া অর্থে কাতালানিয় ক্লাব ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) পাড়ি জমিয়েছিলেন এই ব্রাজিলীয় সুপার স্টার।

কিন্তু সেপ্টেম্বরে দলবদলের জানালা বন্ধ হবার আগে নেইমারকে নিয়ে চুক্তিতে আসতে ব্যর্থ হয় ক্লাব দুটি। ইতোমধ্যে ১২০ মিলিয়ন ইউরোতে ফরাসি ফরোয়ার্ড আাঁতোয়ান গ্রিজম্যানকে দলে ভিড়িয়েছে বার্সা। ফ্রেঙ্কিকে দলে বিড়িয়েছে ৭৫ মিলিয়ন ইউরোতে। ফলে উয়েফা নির্ধারিত ফেয়ার প্লে ফেয়ারের সর্বাধিক স্তরে পৌঁছে যায় কাতালানীয়রা। ধনী ক্লাবের মালিকরা যাতে অন্য ক্লাবগুলোকে একেবারেই পিছিয়ে দিতে না পারে সে জন্যই উয়েফার এই নিয়ম।

স্প্যানিশ রেডিওকে দেয়া সাক্ষাৎকারে বার্সা তারকা পিকে বলেন, ‘আমরা যদি মজুরি দেরীতে গ্রহণ করি তাহলে উয়েফার আর্থিক নিষেধাজ্ঞার ভেতর থেকেই নেইমারকে দলে ভেড়াতে পারব। নেইমারকে পেতে আমরা ওই ত্যাগ শিকারেও প্রস্তত। আমরা আমাদের চুক্তি সমন্বয় করতে প্রস্তুত আছি। আমরা আমাদের পাওনা ছেড়ে দিচ্ছিনা। কিন্তু পরিস্থিতি সহজ করার জন্য কিছু কিছু পেমেন্ট প্রথম বছরের পরিবর্তে দ্বিতীয় ও তৃতীয় বছরে গ্রহণের কথা বলছি।’

এদিকে দলবদলের টানপোড়েনের কারণে শুরুতে মাঠে না নামলেও সেপ্টেম্বরে পিএসজির হয়ে মাঠে ফিরেছেন নেইমার। লীগ ওয়ানের পাঁচ ম্যাচে অংশ নিয়ে চার গোল করেছেন এই ব্রাজিলীয়। কুচকির ইনজুরির কারণে অবশ্য ফের সাইডলাইনে চলে গেছেন নেইমার।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত

সকল