২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বার্সাকে শেষ আটে নিলেন ওসমান ডেম্বেলে

ওসমান ডেম্বেলে -

ওসমান ডেম্বেলের জোড়া গোল ও মেসির এক গোলে ভর করে কোপা ডেল রে’র শেষ আটে পা রাখলো বার্সেলোনা। ঘরের মাঠে লেভান্তেকে ৩-০ গোলে হারিয়ে দুই লেগ মিলে এগিয়ে থাকায় বার্সা এই সুযোগ পেল। প্রথম ম্যাচে লেভান্তের মাঠে তারা হেরেছিল ২-১ ব্যবধানে।

ম্যাচজুড়েই দাপুটে ফুটবল খেলেছে বার্সেলোনা। ৩০ মিনিটে প্রথম গোলের দেখা পায় বার্সা। ফরাসি ফরোয়ার্ড ওসমান ডেম্বেলেকে আটকে রাখতে পারেননি লেভান্তে গোলরক্ষক। লেভান্তের ডিফেন্ডারদের ভুলে পেনাল্টি স্পটের কাছে ফাঁকায় বল পেয়ে যান ডেম্বেলে। কোন ভুল করেননি লক্ষ্যভেদ করতে। আর এর একমিনিট পরই দ্বিতীয় গোল করেন তিনি।

লিওনেল মেসির কাছ থেকে বল পেয়ে গোলমুখে শট নেয়ার চেষ্টা করেন তিনি; কিন্তু ঠিকভাবে শট করতে না পারায় গোলরক্ষকের আয়ত্ত্বেই ছিলো বলটি। তবে গোলরক্ষকের পায়ে লেগেই বল ঢুকে যায় জালে। বার্সেলোনা পেয়ে ব্যবধান বাড়ানো।

দ্বিতীয়ার্ধের নবম মিনিটে গোল আসে মেসির পা থেকে।এটির সহযোগিতা করেছেন ডেম্বেলে। বার্সেলোনার পাশাপাশি স্প্যানিশ ফুটবলের দ্বিতীয় সেরা এই প্রতিযোগিতার শেষ আটে ওঠা অন্য দলগুলো হলো রিয়াল মাদ্রিদ, গেতাফে, রিয়াল বেতিস, সেভিয়া, ভ্যালেন্সিয়া, জিরোনা ও এস্পানিওল।


আরো সংবাদ



premium cement
মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫ চৌগাছায় সিদ কেটে স্বর্ণের দোকানে চুরি দুর্নীতির মামলায় কৃষিমন্ত্রীকে আটক করল ইউক্রেন মোরেলগঞ্জে কৃষককে পিটিয়ে হত্যা দেবীগঞ্জে হিট স্ট্রোকে প্রাইভেটকার চালকের মৃত্যু

সকল