০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


দলের ব্যর্থতায় চাকরি হারালেন কোচ

-

চলতি বছর সাত ম্যাচে মাত্র একটিতে জয় পেয়েছে স্লোভেনিয়া। জাতীয় দলের এই ব্যর্থতায় শেষ পর্যন্ত চাকুরি হারাতে হলো প্রধান কোচ টমাজ কাভসিচকে।

গত বছর ডিসেম্বরে কাভসিচ জাতীয় দলের দায়িত্ব গ্রহণ করেন। কিন্তু তার অধীনে স্লোভেনিয়ার ভাগ্য পরিবর্তন হয়নি। নেশন্স লিগেও লিগ-স এর গ্রুপ-৩’ তলানিতেই রয়েছেন দলটি। মঙ্গলবার সাইপ্রাসের সাথে ঘরের মাঠে নেশন্স লিগে ১-১ গোলে ড্র করার ম্যাচটিও কাভসিচের চাকুরি বাঁচানোর জন্য যথেষ্ঠ ছিল না।

সম্প্রতি অবশ্য জাতীয় দলের গোলরক্ষক ইয়ানন ওবলাকের সাথে তার সম্পর্কের অবনতির গুজব শোনা গিয়েছিল। যে কারণে ওবলাককে নরওয়ে ও সাইপ্রাসের বিপক্ষে খেলানো হয়নি। কাভসিচের বরখাস্তের পিছনে এই বিষয়টিকে অন্যতম কারণ হিসেবে অনেকেই দায়ী করেছেন। কিন্তু ফুটবল অ্যাসোসিয়েশন অব স্লোভিনয়ার সভাপতি রাদেনকো মিজাতোভিচ এই বিষয়টিকে উড়িয়ে দিয়েছেন।

এক সংবাদ সম্মেলনে সভাপতি বলেছেন, এটা কোনো কারণই হতে পারে না। আমরা কোনো খেলোয়াড়ের জন্য কোচ পরিবর্তন করতে পারি না।

আগামী মাসে নরওয়ে ও বুলগেরিয়ার বিপক্ষে নেশন্স লিগের শেষ দুটি ম্যাচের আগেই কাভসিচের উত্তরসূরীর নাম ঘোষণার আশা করছে স্লোভেনিয়া।


আরো সংবাদ



premium cement
ঢাকাসহ বিভিন্ন জেলায় আজ প্রবল কালবৈশাখী ও শিলাবৃষ্টি হতে পারে সাবমেরিন বিধ্বংসী স্মার্ট ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা ভারতের মোস্তাফিজের মেইডেন দিয়ে আলোচনা ইসরাইলের সাথে সম্পর্ক ছিন্ন কলম্বিয়ার বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’

সকল