০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


লাভলী অ্যাক্সিডেন্টে তাপস ও সানি লিওন

-

‘লাভলী অ্যাক্সিডেন্ট’ শিরোনামে মিউজিক ভিডিওর মাধ্যমে যুগলবন্দী হলেন বাংলাদেশের মিউজিক স্টার কৌশিক হোসেন তাপস ও বলিউড অভিনেত্রী সানি লিওন। দুই বাংলার দুই মেগাস্টারের ব্যতিক্রমধর্মী এই মিউজিক ভিডিওটি প্রকাশিত হওয়ার সাথে সাথে ইউটিউবসহ সামাজিক যোগাযোগমাধ্যমে দারুণ আলোড়ন সৃষ্টি করেছে।
জি মিউজিকের ব্যানারে গত ১৭ ডিসেম্বর সোমবার মুম্বাই সময় রাত ৮টায় বাংলাদেশের সঙ্গীতশিল্পী জাতীয় চলচ্চিত্র পুরস্কারপাপ্ত সঙ্গীত পরিচালক কৌশিক হোসেন তাপসের ‘লাভলী অ্যাক্সিডেন্ট’ শিরোনামের মিউজিক ভিডিওটি প্রকাশিত হয়। সানসিটি মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেডের পরিচালক ড্যানিয়েল ওয়েবারের এটি প্রথম হিন্দি মিউজিক ভিডিও। ভিডিওতে সঙ্গীতশিল্পী হিসেবে কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন কৌশিক হোসেন তাপস এবং বলিউড সেনসেশন সানি লিওন। অর্ধশতাধিক নৃত্যশিল্পী নিয়ে ব্যয়বহুল এই মিউজিক ভিডিওর কোরিওগ্রাফি করেছেন বিষ্ণু দেব। সেøাকের কথায় জ্যাম এইটের জন্য যৌথভাবে গানটির সঙ্গীতায়োজন করেছেন কৌশিক, আকাশ ও গাড্ডু। গানটিতে তাপসের সহশিল্পী ছিলেন হারজত কর। আর ভিডিওটি পরিচালনা করেছেন সানি রজনী। মিউজিক ভিডিওটি সম্পর্কে সানসিটি মিডিয়ার ড্যানিয়েল ওয়েবার বলেন, ‘বাংলাদেশী আইকন তাপসকে নিয়ে কাজ করতে পেরে আমি আনন্দিত। তার মতো ট্যালেন্টেড শিল্পীকে নিয়ে কাজ করা সত্যিই আনন্দের। একই সাথে বলিউড সেনসেশন সানি লিওনকে এই ভিডিওটির সাথে যুক্ত করতে পেরে আমি আরো উচ্ছ্বসিত। আমি বিশ্বাস করি, তাপস ও সানি লিওনের এই ব্যতিক্রমী পারফরম্যান্স সবার ধারণা বদলে দেবে।’ ‘লাভলী অ্যাক্সিডেন্ট’ প্রসঙ্গে কৌশিক হোসেন তাপস বলেন, ‘সানি লিওনের সাথে একই ভিডিওতে কাজ করার অনুভূতি সত্যিই অন্যরকম। ড্যানিয়েল আমাকে এই গানে কণ্ঠ দেয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছেন, যেটি আমার কাছে বেশ সম্মানজনক বলেই মনে হয়েছে।


আরো সংবাদ



premium cement
মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা আ’লীগের নীতিগত সিদ্ধান্ত : কাদের মুসলিমদের ঐক্য ও সংহতি বাড়ানোর লক্ষ্যে গাম্বিয়ায় ওআইসির সম্মেলন শুরু ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনা প্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে ৩ বাংলাদেশী আহত মধুখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকচালক নিহত, আহত হেলপার বরিশালে নথুল্লাবাদ টার্মিনাল থেকে বাস চলাচল বন্ধ নয়া দিগন্তের শৈলকুপা সংবাদাতার ওপর দুর্বৃত্তদের হামলা ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ সুন্দরবনে জ্বলছে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট শায়েস্তাগঞ্জে সাবেক সেনা সদস্য ট্রাকচাপায় নিহত ইসরাইল-গাজা যুদ্ধবিরতি আলোচনা নিয়ে কায়রোতে জোরদার প্রচেষ্টা

সকল