২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ঘাতক ট্রাক কেড়ে নিল কলেজ ছাত্রের প্রাণ

-

মানিকগঞ্জের সাটুরিয়ায় মাটিবাহী ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী হাবিবুর রহমান (২৫) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আরো ২ মোটরসাইকেল আরোহী আহত হয়েছে।

নিহত হাবিবুর রহমান খাঁন হাবিব উপজেলার বালিয়াটি ইউনিয়নের হাজিপুর গ্রামের মৃত আব্দুল কুদ্দুস খাঁনের পুত্র। সে মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স ৪র্থ বর্ষের ছাত্র ছিল। আহতরা হচ্ছে, একই গ্রামের কুজরত আলীর পুত্র জাহাঙ্গীর আলম ও ইউনুছ আলীর ছেলে সাগর হোসেন।

জানা যায়, বৃহষ্পতিবার রাত ১১ টার দিকে হাবিবুর ও তার দুই বন্ধু মোটরসাইকেলেযোগে ঘিওর এলাকায় বাহ্রা দিয়ে হাজিপুর যাওয়ার পথে ঘিওর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অবৈধ মাটিবাহী ট্রাক তাদের মোটরসাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই হাবিবুরের মৃত্যু হয়। আহত হয় আরো দুই বন্ধু। তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাটুরিয়া হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মতিয়ার রহমান মিঞা জানায়, এ ঘটনায় নিহতের বড় ভাই সাটুরিয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেছে। ঘাতক ট্রাকটিকে আটকের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫ চৌগাছায় সিদ কেটে স্বর্ণের দোকানে চুরি দুর্নীতির মামলায় কৃষিমন্ত্রীকে আটক করল ইউক্রেন মোরেলগঞ্জে কৃষককে পিটিয়ে হত্যা দেবীগঞ্জে হিট স্ট্রোকে প্রাইভেটকার চালকের মৃত্যু চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস

সকল