২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পলাশে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ যুবক নিহত

-

নরসিংদীর পলাশে পৃথক স্থানে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে দুইজন নিহত হয়েছে। আজ রোববার দুপুরে উপজেলার ঘোড়াশাল বাগদি এলাকায় অবস্থিত পল্লী বিদ্যুতের উপকেন্দ্রে ক্যাবল চুরি করতে গিয়ে রুবেল নামে এক যুবক ও চরসিন্দুর সুলতান পুর গ্রামে পানির বৈদুতিক মোটরের তার ছিঁড়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে রবিন নামে অপর এক যুবক মারা যায়।

বিষয়টি নিশ্চিত করে পলাশ থানার ওসি শেখ মো: নাসিরউদ্দিন জানান, রোববার দুপুরে ঘোড়াশাল বাগদী নামক স্থানে পল্লী বিদ্যুৎ-১ এর উপ-কেন্দ্রে ক্যাবল চুরি করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে রুবেল নামে এক যুবক নিহত হয়। নিহত রুবেল ঘোড়াশাল পৌর এলাকার ভাগ্যের পাড়া গ্রামের আনোয়ারের ছেলে।

এছাড়া একই দিনে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের সুলতানপুর গ্রামে একটি নার্সারিতে মোটর দিয়ে পানি দিতে গিয়ে বৈদ্যুতিক তার ছিঁড়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে রবিন নামে অপর এক যুবক নিহত হয়। রবিন ওই এলাকার আলম মিয়ার ছেলে। নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু

সকল