২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে ১৩ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

-

গাজীপুরের শ্রীপুর উপজেলার সাতখামাইর এলাকায় মঙ্গলবার দিবাগত রাতে কথিত ‘বন্দুকযুদ্ধে’ মাসুদ পারভেজ নামে এক ব্যক্তি নিহতের কথা জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

শ্রীপুর উপজেলার বরমী গ্রামের আজিজুল হকের ছেলে পারভেজকে ডাকাত দলের সদস্য দাবি করে র‌্যাব জানায়, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে। এসব মামলার মধ্যে সাতটি ডাকাতি, একটি হত্যা, একটি অস্ত্র আইনে মামলাসহ মাদক ও অন্যান্য অভিযোগে মামলা রয়েছে।

র‌্যাবের সহকারী পুলিশ সুপার কামরুজ্জামানের ভাষ্য, মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে একদল ডাকাত শ্রীপুর উপজেলার সাতখামাইর এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের টহল দল সেখানে অভিযান পরিচালনা করে। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়ে।

ওই কর্মকর্তার দাবি, এসময় র‌্যাব পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলে মাসুদ পারভেজ ওরফে পারভেজ ডাকাত গুলিবিদ্ধ হয়ে মারা যায় এবং অপর সহযোগীরা পালিয়ে যায়। গোলাগুলিতে র‌্যাবের কনস্টেবল সোহরাব আহত হন। পরে ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ছয়টি শটগান, একটি ওয়ান শুটার, ১৩টি কার্তুজ, দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

লাশ উদ্ধার করে শ্রীপুর থানা কমপ্লেক্সে রাখা হয়েছে বলে জানায় র‌্যাব।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement