০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


মুন্সীগঞ্জে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

-

মুন্সীগঞ্জ জেলার লৌহজংয়ে মো: সেলিম (৫০) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে ৪০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে এ অভিযান পরিচালিত হয়।

প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১১ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১ এর কমান্ডার পুলিশ সুপার মো: এনায়েত হোসেন মান্নানের নেতৃত্বে মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানাধীন গোয়ালী মান্দ্রা বাজারস্থ ইউনিক কোচিং সেন্টারের সামনে অভিযান চালিয়ে মাদক কারবারি মো: সেলিমকে গ্রেফতার করা হয় এবং ৪০০ পিস ইয়াবা জব্দ করা হয়। এ সময় তার কাছ থেকে মাদক বিক্রির নগদ ১৪ হাজার টাকাও জব্দ করা হয়।

গ্রেফতারকৃত সেলিম লৌহজং উপজোর গোয়ালী মান্দ্রার বেদেপট্টির জিন্নাত আলী সরদারের ছেলে। তার বিরুদ্ধে মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ভূরুঙ্গামারীতে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত শ্রমিকের ন্যায্য দাবি মেনে নিতে হবে : অধ্যাপক হারুনুর রশিদ খান গাজায় যুদ্ধ বন্ধে রাজি হবো না : ব্লিনকেনকে নেতানিয়াহু আর ইশারা নয়, সরাসরি মুসলিমদের নিশানা করেই ভোট প্রচারে মোদি বিএনপির হাতে শ্রমিকের রক্তের দাগ : ওবায়দুল কাদের নিপীড়িতরাই বিজয়ী হ‌বে : রিজভী ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনপন্থীদের ওপর ইসরাইলি সমর্থকদের হামলা অবিলম্বে ১০ম ওয়েজবোর্ড গঠন করুন : বিএফইউজে ও ডিইউজে নেতারা হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী ই-মেইলে বোমার হুমকি : বন্ধ দেয়া হলো দিল্লির ১০০ স্কুল হাসপাতালের পৌঁছেছেন খালেদা জিয়া

সকল