২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ডেঙ্গু জ্বরে সাবেক ইউএনও’র শিশু কন্যার মৃত্যু

ডেঙ্গু জ্বরে সাবেক ইউএনও’র  শিশু কন্যার মৃত্যু - নয়া দিগন্ত

জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদফতরের সিনিয়র সহকারী সচিব মোঃ কাজী ফয়সালের মেয়ে লাবণ্য আলীনা কাজী ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছে। সোমবার ভোররাতে ঢাকার স্কয়ার হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪ বছর ২ মাস।

২৭ তম বিসিএস ব্যাচের ক্যাডার মোঃ কাজী ফয়সাল ২০১৭ সালের ৪ মে থেকে ২০১৮ সালের ৪ মার্চ পর্যন্ত ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। ১২ বছর ও ৬ বছরের দু’টি ছেলে সন্তানের পর মোঃ কাজী ফয়সালের একমাত্র মেয়ে ছিলো এই শিশু লাবণ্য আলীনা কাজী। তার মৃত্যুতে ফরিদপুরের প্রশাসনে কর্মরতদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

ভাঙ্গা উপজেলার নির্বাহী কর্মকর্তা মোকতাদিরুল হাসান জানান, গত কয়েকদিন যাবত লাবণ্য ডেঙ্গু জ্বরে আক্রান্ত ছিলো। আজ ভোরে হাসপাতালে তার মৃত্যু হয়। বাদ জোহর গোপালগঞ্জ সদরের পৌর কবরস্থানে তাকে দাফন করা হয়।

ফরিদপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক রোকসানা রহমান লাবণ্য আলীনা কাজীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

 


আরো সংবাদ



premium cement
যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত

সকল