০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


চিকিৎসার নামে রোগীকে নিজের মূত্রপান করালো ভণ্ডপীর!

ভণ্ডপীর মজিদের শাস্তির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন - নয়া দিগন্ত

চিকিৎসার নামে রোগীকে নিজের মূত্রপান করানোর অভিযোগে এক ভণ্ডপীরের শান্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে মুন্সীগঞ্জের শ্রীনগরে। রোববার বেলা সাড়ে ১১টায় শ্রীনগর-মুন্সীগঞ্জ সড়কের উপজেলার আটপাড়া ইউনিয়ন পরিষদ এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে অংশগ্রহণকারীরা জানান, ওই এলাকার ভণ্ডপীর মজিদ ওরফে বেঙ্গু মিস্ত্রি দীর্ঘদিন ধরে পীর সেজে বাড়িতে আসন বসিয়ে জ্বিন-ভূতের আছর, জাদুটোনা, বন্ধ্যাত্বসহ সর্ব রোগের চিকিৎসা হিসেবে ঝাড়ফুক ও তাবিজ কবজের ব্যবসা করে আসছিল। গত বুধবার একই গ্রামের মনির মিয়ার ছেলে মেহেদি (১০) ও মোঃ জামালের ছেলে সোলাইমান (২) অসুন্থ্য হলে ভণ্ডপীরের কাছে চিকিৎসা নিতে যায়।

এসময় ভণ্ডপীর মজিদ কৌশলে তাদেরকে নিজের মূত্র পান করিয়ে দেয়। এতে ভূক্তভোগী মেহেদি ও সোলাইমানের পেটব্যাথা ও বমি শুরু হলে গুরুতর অবস্থায় তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এদিকে ঘটনাটি জানাজানি হলে ওই দিন বিকেলে এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে ভণ্ডপীরের আস্তানা গুড়িয়ে দেয়। এরপর গত শুক্রবার রাতে অসুস্থ্য মেহেদির চাচা কবির হোসেন বাদী হয়ে শ্রীনগর থানায় ভণ্ডপীরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।


আরো সংবাদ



premium cement
ইসরাইলগামী সকল জাহাজে হামলার হুমকি হাউছিদের কংগ্রেস সর্বোচ্চ চেষ্টা করেও ৫০ আসন পাবে না : মোদি প্যারিসের বিশ্ববিদ্যালয় থেকে ফিলিস্তিনিপন্থী শিক্ষার্থীদের সরিয়েছে পুলিশ চুক্তিতে সম্মত হতে হামাসকে ৭ দিনের আল্টিমেটাম ইসরাইলের গফরগাঁওয়ে লরিচাকায় পিষ্ট হয়ে নারী নিহত রোহিঙ্গা গণহত্যা : মিয়ানমারের বিরুদ্ধে মামলার দ্রুত নিরসনে আশাবাদী বাংলাদেশ-গাম্বিয়া দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ সাংবাদিকদের সুরক্ষায় প্রতিটি দেশের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান জলবায়ু সঙ্কট মোকাবেলায় অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন জোরদারের আহ্বান এডিবি প্রেসিডেন্টের মিরসরাইয়ে তীব্র তাপদাহে মরছে মাছ : লোকসানের মুখে চাষিরা মহেশখালীতে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা, এগিয়ে জয়নাল

সকল