১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


প্রবাসীর স্ত্রীর সাথে প্রেম করতে গিয়ে ধরা, প্রেমিকাকে গণধর্ষণ

প্রবাসীর স্ত্রীর সাথে প্রেম করতে গিয়ে ধরা, প্রেমিকাকে গণধর্ষণ - সংগৃহীত

প্রবাসীর স্ত্রীর সাথে প্রেম করতে গিয়ে ধরা পড়েছেন প্রেমিক। তারপর ওই প্রেমিকা গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলায়। ওই প্রেমিকা তথা কলেজছাত্রীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে পাঁচ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারা হলেন উপজেলার তালেবপুর ইউনিয়নের ইসলামনগর গ্রামের সুজন হোসেন (২৭), শিপন হোসেন (২৩), ফজর আলী (২২), নাজমুল হোসেন (২২) ও দিপু মিয়া (২২)।

শনিবার ভোরে ইসলামনগরের একটি বাড়ি থেকে ওই কলেজছাত্রী ও তার প্রেমিককে উদ্ধার করার পাশাপাশি এই পাঁচজনকে গ্রেফতার করা হয় বলে সিঙ্গাইর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান।
তিনি সংবাদমাধ্যমকে বলেন, সিঙ্গাইর উপজেলার তালেবপুর ইউনিয়নের ওই কলেজছাত্রীর স্বামী বিদেশে থাকেন। এক কলেজছাত্রের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

শুক্রবার রাতে ছেলেটি তালেবপুর ইউনিয়নে প্রেমিকার সঙ্গে দেখা করতে যান। পরে তাদের আটক করেন সাত বখাটে। এরপর ইসলামনগরের ওই বাড়িতে তাদের জিম্মি করা হয়।

“রাতে গ্রামের একটি ঘরে প্রেমিককে আটক রেখে ছাত্রীকে ধর্ষণ করে বখাটে যুবকেরা। পরে ভোরে পুলিশ ওই এলাকা থেকে ওই প্রেমিক যুগলকে উদ্ধার করে। এ সময় ওই পাঁচজন বখাটেকে আটক করে পুলিশ। বাকি দুজন পালিয়ে যায়।”

ওসি ইমাম হোসেন বলেন, এ ঘটনায় শনিবার ভুক্তভোগী মেয়েটি সাতজনকে আসামি করে মামলা করেছেন। জেলা সদর হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা হয়েছে।

বিয়ে করতে এসে ধরা পড়লেন ভুয়া জজ
আসাদুজ্জামান ভালুকা (ময়মনসিংহ)

ময়মনসিংহের ভালুকায় ভুয়া জজ সেজে বিয়ে করতে এসে রাশেদুল ইসলাম সোহাগ (৩০) নামে এক ব্যক্তি আটক হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় উপজেলার পাড়াগাঁও গ্রামে এক বিয়ে বাড়ি থেকে তাকে আটক করা হয়। 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার ভেড়ারচালা গ্রামের আব্দুল খালেকের ছেলে রাশেদুল ইসলাম সোহাগ জজ সেজে ভালুকা উপজেলার পাড়াগাঁও গ্রামের ছাইদুর রহমান রতনের মেয়ে রাবেয়া আক্তার সিফাকে (১৯) বিয়ে করতে আসেন।

এ সময় তিনি নিজেকে সাতক্ষীরা জেলা সহকারী জজ পরিচয় দেন। তবে তার পরিচয়ের ব্যাপারে এলাকার লোকজনের মধ্যে সন্দেহ হয়। পরে থানা পুলিশকে জানানো হলে পুলিশ বিয়ে বাড়িতে গিয়ে সাতক্ষীরা জেলা সহকারী জজ রাশেদুল ইসলাম সোহাগের মোবাইল নম্বর সংগ্রহ করে কথা বললে ওই বর যে ভুয়া জজ তা নিশ্চিত হয়। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। শনিবার আদালতে প্রেরণ করে।

এ ঘটনায় ভালুকা মডেল থানার এসআই জহুরুল হক ওই ব্যক্তির বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।
ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান, উপজেলার পাড়াগাঁও গ্রামে ভুয়া জজ সেজে বিয়ে করতে এসে আটক হওয়ায় ব্যক্তির বিরুদ্ধে মামলা হয়েছে। এর আগেও এ ধরণের ঘটনায় গাজীপুর জেলার কাপাসিয়া থানায় তার বিরুদ্ধে মামলা রয়েছে।


আরো সংবাদ



premium cement